Advertisement
০৪ মে ২০২৪
Amritpal Singh

‘এক যোদ্ধার মতো আত্মসমর্পণ করেছে পুত্র, আমরা গর্বিত’! মন্তব্য অমৃতপালের বাবা-মায়ের

রবিবার সকাল পৌনে ৭টা নাগাদ পঞ্জাবের মোগা জেলার রোড়ি গ্রাম থেকে অমৃতপালকে গ্রেফতার করে পুলিশ। তার পরই তাঁকে অসমের ডিব্রুগড়ের সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয়।

Amritpal Singh in Punjab

রবিবার মোগা থেকে গ্রেফতার হয়েছেন খলিস্তানি নেতা অমৃতপাল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৬:৫৪
Share: Save:

পুত্রের গ্রেফতারিতে হতাশ নন, বরং গর্ব বোধ করছেন তাঁরা। এমনটাই দাবি করেছেন খলিস্তানি নেতা অমৃতপাল সিংহের বাবা-মা। তাঁদের কথায়, “এক যোদ্ধার মতো আত্মসমর্পণ করেছে আমাদের পুত্র। এর জন্য গর্বিত।” যদিও পঞ্জাব পুলিশ দাবি করেছে, গোটা গ্রাম ঘিরে ফেলায় আর কোনও পথ ছিল না অমৃতপালের। তার পরই গ্রেফতার করা হয়েছে তাঁকে। অমৃতপালের আত্মসমর্পণের দাবিকেও নস্যাৎ করেছেন তাঁরা। ফলে খলিস্তানি নেতা আত্মসমর্পণ করেছেন, না কি তাঁকে গ্রেফতার করা হয়েছে, তা নিয়ে দাবি, পাল্টা দাবি ঘিরে আলোচনা তুঙ্গে।

অমৃতপালের মা বলবিন্দর কউর বলেন, “আমরা টিভি থেকে অমৃতপালের আত্মসমর্পণের খবর জানতে পেরেছি। ও এক জন যোদ্ধার মতো আত্মসমর্পণ করেছে। আমরা ওর জন্য আইনি লড়াই চালিয়ে যাব। খুব শীঘ্রই ওর সঙ্গে দেখা করব।” অন্য দিকে, অমৃতপালের বাবা তারসেম সিংহ আবার সিংহ সঙ্গতকে অমৃতপালের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। শুধু তাই-ই নয়, তাঁর পুত্রের লক্ষ্যপূরণে সহযোগিতা করার আবেদনও জানিয়েছেন।

তারসেম বলেন, “আমার পুত্রের যে লক্ষ্য, সেই লক্ষ্যকে এগিয়ে নিয়ে যাবে সিংহ সঙ্গত। আমার পুত্র মাদক পাচারের বিরুদ্ধে লড়াই করেছে। সংবাদমাধ্যমে ওর যে ছবি দেখানো হচ্ছে, তা ঠিক নয়। আজও ও শিখ বস্ত্র পরে ছিল। পঞ্জাব পুলিশ যাঁদের সঙ্গে অন্যায় করেছে, আমি তাঁদের পাশে রয়েছি।”

রবিবার সকাল পৌনে ৭টা নাগাদ পঞ্জাবের মোগা জেলার রোড়ি গ্রাম থেকে অমৃতপালকে গ্রেফতার করে পুলিশ। তার পরই তাঁকে অসমের ডিব্রুগড়ের সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amritpal Singh Punjab Khalistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE