Advertisement
২১ জুন ২০২৪
Uttar Pradesh

স্ত্রীর পরকীয়ার সন্দেহ, অ্যালুমিনিয়ামের তার দিয়ে যৌনাঙ্গ সেলাই করে পালাল স্বামী 

আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা। তদন্তে নেমে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৮:৪৯
Share: Save:

বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত স্ত্রী। এই সন্দেহে শারীরিক ও মানসিক অত্যাচার চলতই। কিন্তু সেখানেই শেষ নয়, স্ত্রীর বিশ্বাসযোগ্যতা প্রমাণে অ্যালুমিনিয়ামের তার দিয়ে তাঁর যৌনাঙ্গ সেলাই করে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। উত্তরপ্রদেশের রামপুর জেলার মিলাক এলাকার এই ঘটনায় শিউরে উঠেছেন অনেকেই। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা। তদন্তে নেমে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বছর দু’য়েক আগে ওই তরুণীর বিয়ে হয়েছিল পেশায় ট্রাক ড্রাইভার ওই যুবকের সঙ্গে। একটি সন্তান হলেও জন্মের সময়ই সে মারা যায়। স্ত্রী অন্য কারও সঙ্গে বিবাহ বহির্ভূত যৌন সম্পর্কে লিপ্ত বলে বেশ কিছু দিন ধরেই সন্দেহ করতে শুরু করেন ওই যুবক। তার জেরে তাঁকে মারধরও করতেন বলে অভিযোগ স্ত্রীর। এর পর ওই যুবক তাঁর স্ত্রীর বিশ্বাসযোগ্যতার পরীক্ষা নিতে চান। বাধ্য হয়ে স্ত্রীও রাজি হয়ে যান। তার পরেই হাত-পা বেঁধে তাঁর যৌনাঙ্গ সেলাই করে ওই যুবক পালিয়ে যান বলে অভিযোগ।

মহিলা কোনও রকমে পাশের গ্রামে বাপের বাড়ি খবর পাঠান। তাঁর মা গিয়ে রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। রামপুর জেলা হাসপাতালে বছর চব্বিশের ওই মহিলার ‘মেডিক্যাল টেস্ট’ করিয়েছে পুলিশ। চিকিৎসকরাও সেলাই করার কথা নিশ্চিত করেছেন।

পুলিশের কাছে ওই মহিলা বলেছেন, ‘‘মাঝে মধ্যেই কোনও কারণ ছাড়াই স্বামী আমাকে মারধর করতেন। সন্দেহ করতেন, অন্য কারও সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। আমাকে বিশ্বাসযোগ্যতার প্রমাণ দিতে বলেন তিনি। কিন্তু আমি স্বপ্নেও ভাবিনি, এই রকম ভয়ঙ্কর কাজ তিনি করতে পারেন।’’ পুলিশ জানিয়েছে, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE