Advertisement
১৯ এপ্রিল ২০২৪
BJD

BJD MLA: ভিড়ের মধ্যে গাড়ি চালিয়ে দিলেন বিজেডি বিধায়ক, আহত ২৩, গণপিটুনিতে গুরুতর আহত নেতাও

পুলিশ সুপার আলেখ চন্দ্র বলেন, “জনতার মারের চোটে গুরুতর জখম হয়েছেন বিধায়ক। তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ভুবনেশ্বরে স্থানান্তরিত করা হয়েছে। তবে এই ঘটনায় কারও মৃত্যু হয়নি।”

গাড়ির মধ্যে বিজেডি বিধায়ক। ছবি সৌজন্য টুইটার।

গাড়ির মধ্যে বিজেডি বিধায়ক। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৭:০৩
Share: Save:

সাসপেন্ড হওয়া বিজু জনতা দল (বিজেডি) বিধায়কের গাড়ির ধাক্কায় সাত পুলিশকর্মী-সহ আহত হলেন ২৩ জন। ক্ষুব্ধ জনতার পাল্টা মারে গুরুতর জখম হলেন বিধায়কও। শনিবার ঘটনাটি ঘটেছে ওড়িশার বানপুরে।

গত বছরের অক্টোবরে এক বিজেপি নেতাকে মারধরের অভিযোগে সাসপেন্ড করা হয়েছিল বিজেডি-র বিধায়ক প্রশান্ত জগদেব। শনিবার বানপুরের বিডিও অফিসের সামনে প্রচুর ভিড় ছিল। অভিযোগ, সেই ভিড়ের মধ্যেই গাড়ি চালিয়ে দেন জগদেব।

বিধায়কের এই কাণ্ডে ক্ষেপে ওঠে জনতা। এর পর তাঁরা বিধায়কের উপর হামলা চালান। পুলিশ সুপার আলেখ চন্দ্র বলেন, “জনতার মারের চোটে গুরুতর জখম হয়েছেন বিধায়ক। তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ভুবনেশ্বরে স্থানান্তরিত করা হয়েছে। তবে এই ঘটনায় কারও মৃত্যু হয়নি।”

বিজেডি সাংসদ সস্মিত পাত্র এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। তিনি বলেন, “গণতন্ত্রে হিংসার কোনও স্থান নেই। এটি সত্যিই দুর্ভাগ্যজনক একটি ঘটনা। পুলিশ এবং প্রশাসন এই বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করুক এবং অভিযুক্তকে শাস্তি দিক।” এই ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনাও করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJD MLA Run Over Mob Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE