Advertisement
১১ মে ২০২৪
Marriage

ফেসবুকে আলাপ, বন্ধুকে বিয়ে করতে সুইডেন থেকে উত্তরপ্রদেশে এলেন তরুণী!

শুক্রবার উত্তরপ্রদেশের ইটাওয়ার একটি স্কুলে চার হাত এক হয়েছে ক্রিস্টেন লিবার্ট এবং পবন কুমারের। পবনের গলায় মালা দেবেন বলে সুইডেন থেকে এসেছেন ক্রিস্টেন।

উত্তরপ্রদেশের ইটাওয়ার একটি স্কুলে চার হাত এক হয়েছে ক্রিস্টেন লিবার্ট এবং পবন কুমারের।

উত্তরপ্রদেশের ইটাওয়ার একটি স্কুলে চার হাত এক হয়েছে ক্রিস্টেন লিবার্ট এবং পবন কুমারের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১২:৩৯
Share: Save:

ফেসবুকে আলাপ হয়েছিল। তার পর ক্রমে মন দেওয়া-নেওয়া। সেই ফেসবুক-বন্ধুকে বিয়ে করতে সুইডেন থেকে উত্তরপ্রদেশে ছুটে এলেন তরুণী। হিন্দু রীতি মেনে মালাবাদল করে বিয়ে সারলেন দু’জন। সেই ভিডিয়ো ভাইরাল।

শুক্রবার উত্তরপ্রদেশের ইটাওয়ার একটি স্কুলে চার হাত এক হয়েছে ক্রিস্টেন লিবার্ট এবং পবন কুমারের। পবনের গলায় মালা দেবেন বলে সুইডেন থেকে এসেছেন ক্রিস্টেন। এএনআই বিয়ের ভিডিয়ো প্রকাশ করেছে। তাতে দেখা গিয়েছে, ক্রিস্টেন লাল লেহঙ্গা-চোলি পরে বধূ সেজেছেন। হাতে মালা। পবন বরের বেশে।

২০১২ সালে দু’জনের আলাপ হয় ফেসবুকে। পবন দেহরাদূনের একটি কলেজ থেকে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাশ করেছেন। এখন একটি সংস্থায় চাকরি করেন। বিয়ে নিয়ে পবনের পরিবারের কখনওই কোনও আপত্তি ছিল না। পবনের বাবা গীতম সিংহ জানিয়েছেন, তাঁর সন্তানের ইচ্ছা মেনে নিয়েছেন তাঁরা। গীতমের কথায়, ‘‘এই বিয়েতে আমাদের পূর্ণ সম্মতি ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage love marriage UP Facebook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE