Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

মেলায় ঘুরতে ঘুরতে ছিটকে বেরিয়ে গেল ঘূর্ণি, আহত শিশু-সহ পাঁচ, প্রকাশ্যে ভয়ঙ্কর ভিডিয়ো

ঘূর্ণিতে দুর্ঘটনার কথা মেলায় ছড়িয়ে পড়তেই হুড়োহুড়ি শুরু হয়ে যায়। সকলেই এক সঙ্গে মেলা থেকে ছুটে বেরোনোর চেষ্টা শুরু করেন। এতে অনেকেই পদপিষ্ট হন। পুলিশ গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে।

মেলায় দুর্ঘটনা!

মেলায় দুর্ঘটনা! টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৬:৩৫
Share: Save:

গাজিয়াবাদে রামলীলার মেলায় বিপত্তি। প্রবল বেগে ঘুরতে ঘুরতে ভেঙে গেল ঘূর্ণি। ছিটকে পড়লেন দুই মহিলা-সহ তিনটি শিশু। শুক্রবার রাতের এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়।

জানা গিয়েছে, গাজিয়াবাদে একটি রামলীলার মেলায় শুক্রবার রাতে ঘূর্ণিতে (চলতি পরিভাষায় ব্রেক ডান্স) উঠেছিলেন অন্তত ১০ জন। একটি ক্যাপসুলে তিন শিশুকে নিয়ে বসেছিলেন দুই মহিলা। প্রবল বেগে ঘূর্ণি ঘুরছিল। আচমকাই সেই ক্যাপসুলটি মূল কাঠামো থেকে ভেঙে বেরিয়ে যায়। মুহূর্তে ছিটকে পড়েন পাঁচ জনই। সেই সময় ঘূর্ণির গতি এতটাই বেশি ছিল যে পাঁচ জনকে ছিটকে ফেলে দিয়ে ক্যাপসুলটি প্রায় উড়ে গিয়ে পড়ে পাশে।

দুর্ঘটনার খবর পেয়ে মেলায় হুড়োহুড়ি পড়ে যায়। পদপিষ্ট হন বেশ কয়েক জন। তড়িঘড়ি পুলিশ পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, প্রত্যেকেই এখন ভাল আছেন।

গাজিয়াবাদ প্রশাসন ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Ramleela Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE