Advertisement
১১ মে ২০২৪
Punjab

মেলায় আচমকা ‘জয়রাইড’ ভেঙে দুর্ঘটনা, শিশু-সহ প্রায় ১৫ জন জখম পঞ্জাবের মোহালিতে

মোহালির দশেরা ময়দানে রবিবার দুর্ঘটনা ঘটে। মেলা প্রাঙ্গণে কোনও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা ছিল না বলে অভিযোগ। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এই ‘জয়রাইড’ ভেঙেই দুর্ঘটনা ঘটে।

এই ‘জয়রাইড’ ভেঙেই দুর্ঘটনা ঘটে। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
মোহালি শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ০৯:৩৩
Share: Save:

মেলায় ‘জয়রাইড’ ভেঙে গিয়ে দুর্ঘটনা পঞ্জাবের মোহালিতে। রবিবার এই দুর্ঘটনায় শিশু-সহ বেশ কয়েক জন জখম হয়েছেন।

দুর্ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, জয়রাইড চলাকালীন আচমকা সেটি ভেঙে পড়ে। দুর্ঘটনার সময় প্রাণ বাঁচাতে অনেকে চিৎকার করেন। মোহালির দশেরা ময়দানে রাত ৯টা ১৫ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে। শিশু-সহ প্রায় ১০-১৫ জন আহত হয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

দুর্ঘটনার সময় মেলায় প্রচুর মানুষ ভিড় জমিয়েছিলেন বলে জানা গিয়েছে। ডিএসপি হরসিমরন সিংহ বলেছেন, ‘‘অনুমতি নিয়ে উদ্যোক্তারা মেলার আয়োজন করেছিলেন। কোনও গাফিলতি থাকলে বরদাস্ত করা হবে না। আইন অনুযায়ী কড়া পদক্ষেপ করা হবে।’’

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ৪ সেপ্টেম্বর পর্যন্ত প্রথমে মেলার অনুমতি ছিল। কিন্তু মেলার মেয়াদ ১১ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে বলে মেলা প্রাঙ্গণে নোটিস টাঙানো হয়েছে। মেলা প্রাঙ্গণে কোনও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা ছিল না বলে অভিযোগ। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Accident national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE