Advertisement
২৯ মে ২০২৪
Tamil Nadu MP Died

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু তামিলনাড়ুর সাংসদের, কীটনাশক খেয়ে ভর্তি ছিলেন হাসপাতালে!

কীটনাশক খেয়ে ফেলায় গত রবিবার থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সাংসদ। সংবাদ সংস্থা এএনআই-এর প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার সকালে হাসপাতালেই মৃত্যু হয়েছে তাঁর।

Tamil Nadu MP Ganeshamurthi dies of cardiac arrest after suspected suicide bid

অবিনাশী গণেশমূর্তি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১০:৩৮
Share: Save:

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল তামিলনাড়ুর এরোড কেন্দ্রের এমডিএমকে সাংসদ অবিনাশী গণেশমূর্তির। কীটনাশক খেয়ে ফেলায় গত রবিবার থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সংবাদ সংস্থা এএনআই-এর প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার সকালে সেখানেই মৃত্যু হয়েছে তাঁর।

সাংসদের পরিবারের তরফে জানানো হয়েছিল, কীটনাশক খেয়ে ফেলেছিলেন সাংসদ। তার পরেই এই অসুস্থতা। তবে কেন এবং কী ভাবে তিনি কীটনাশক খেলেন, তা স্পষ্ট হয়নি এখনও। অনেকের মতে, তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

তামিলনাড়ুর ইরোড কেন্দ্রের বর্তমান সাংসদ গণেশমূর্তি। ২০১৯ সালে ডিএমকে-র টিকিটে ওই কেন্দ্র থেকে জিতেছিলেন তিনি। আসন্ন লোকসভা নির্বাচনে তাঁকে এমডিএমকে টিকিট দেয়নি। ওই আসনে এ বার নিজেরাই প্রার্থী দিচ্ছে ডিএমকে। দলীয় সূত্রে খবর, সেই কারণে তিনি হতাশ ছিলেন। আত্মহত্যার চেষ্টাও টিকিট না পাওয়ার হতাশা থেকেই, মনে করছেন কেউ কেউ।

গণেশমূর্তির পরিবারের তরফে জানানো হয়েছে, রবিবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সাংসদ। জানান, তাঁর শরীরে অস্বস্তি হচ্ছে। বমিও করতে শুরু করেন। পরিবারের সদস্যদের প্রশ্নের মুখে কীটনাশক খাওয়ার কথাও জানিয়ে দেন সাংসদ।

তার পরেই দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরোডের একটি বেসরকারি হাসপাতালে প্রথমে তাঁকে রাখা হয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। ভেন্টিলেশন সাপোর্টও দিতে হয়েছিল। পরে ওই দিনই দুপুরে কোয়েম্বত্তূরের হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়। চিকিৎসকেরা জানান, সাংসদের শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক। ৪৮ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Tamil Nadu Death Cardiac Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE