Advertisement
১১ মে ২০২৪
Air India

Air India: এয়ার ইন্ডিয়ার নতুন সিইও পদে তুরস্ক বিমানসংস্থার প্রাক্তন প্রধান ইলকার আইসি

টার্কিশ এয়ারলাইন্সের প্রাক্তন চেয়ারপার্সন ইলকারের নিয়োগের কথা ঘোষণা করেন টাটা সন্স-এর চেয়ারম্যান। তাঁর আশা, যোগ্য নেতৃত্ব দিতে পারবেন ইলকার।

ইলকারের সামনে বড় দায়িত্ব।

ইলকারের সামনে বড় দায়িত্ব। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩০
Share: Save:

ইলকার আইসি এয়ার ইন্ডিয়ার সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর নিযুক্ত হলেন। টার্কিশ এয়ারলাইন্সের প্রাক্তন চেয়ারপার্সন ইলকারের নিয়োগের কথা ঘোষণা করে টাটা সন্স-এর চেয়ারম্যান এন চন্দ্রশেখরন বলেন, ‘‘ইলকার উড়ান শিল্পে নেতৃস্থানীয়। তাঁর নেতৃত্বে টার্কিশ এয়ারলাইন্সের সাফল্য এসেছে। তাঁকে আমরা স্বাগত জানাচ্ছি। এয়ার ইন্ডিয়ার নতুন দিনের সূচনায় তিনিই নেতৃত্ব দেবেন।’’

১ এপ্রিল থেকে ইলকার নতুন কার্যভার গ্রহণ করবেন। এই ঘোষণার পর ইলকার বলেন, ‘‘আমি টাটা গ্রুপের বৈগ্রহিক উড়ান সংস্থার দায়িত্বভার পেয়ে সম্মানিত।আমি টাটা গোষ্ঠীর শীর্ষস্থানীয় পদাধিকারী এবং আমার কর্মীদের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে কাজ করছি। এয়ার ইন্ডিয়ার ঐতিহ্যকে ব্যবহার করে একে যাতে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ বিমান সংস্থা হিসেবে গড়ে তোলা যায় তার চেষ্টা আমরা করব।’’

টাটা গোষ্ঠীর হাতে কিছুদিন আগেই হস্তান্তরিত হয়েছে এয়ার ইন্ডিয়া।তবে এয়ার ইন্ডিয়া ছাড়াও এই গোষ্ঠী ভিস্তারা এবং এয়ার এশিয়ার বড়সড় অংশীদার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India Tata Sons Turkish Airlines flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE