Advertisement
০৪ মে ২০২৪
Water Tank

খোলা ছিল হস্টেলে জলের ট্যাঙ্কের ঢাকনা, পড়ে মৃত্যু ইঞ্জিনিয়ারের

গোটা ঘটনা ধরা পড়েছে হস্টেলের সিসি ক্যামেরায়। মৃত ছাত্রের নাম শেখ আকমল। একটি সফ্‌টঅয়্যার সংস্থায় চাকরি করেন তিনি। বয়স ২৫ বছর।

image of falling

জলের ট্যাঙ্কে পড়ে গেলেন যুবক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৯:৫২
Share: Save:

হস্টেলে জলের ট্যাঙ্কের ঢাকনা খোলা ছিল। তাতে পড়ে মৃত্যু হল এক ইঞ্জিনিয়ারের। হায়দরাবাদের গাছিবউলির এক হস্টেলের ঘটনা।

গোটা ঘটনা ধরা পড়েছে হস্টেলের সিসি ক্যামেরায়। মৃত ছাত্রের নাম শেখ আকমল। একটি সফ্‌টঅয়্যার সংস্থায় চাকরি করেন তিনি। বয়স ২৫ বছর। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, মুদি দোকান থেকে জিনিসপত্র কিনে ফিরছিলেন আকমল। ট্যাঙ্কের ঢাকনা খোলা ছিল। চার পা হেঁটেই সেখানে পড়ে যান তিনি। পড়ার সময় ট্যাঙ্কের খোলা ঢাকনায় তাঁর চোয়ালে আঘাত লাগে।

সঙ্গে সঙ্গে এক তলার ফ্ল্যাট থেকে ছুটে বেরিয়ে আসেন এক ব্যক্তি, এক মহিলা এবং দু’টি শিশু। ওই ব্যক্তি জলের ট্যাঙ্কে একটি পাইপ গলিয়ে দেন, যাতে আকমল ধরে বেরিয়ে আসতে পারেন। কিন্তু কোনও সাড়া মেলেনি। এর পর থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে উদ্ধার করে আকমলকে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, মাথায় গুরুতর আঘাত লেগেছে ওই যুবকের। হস্টেলের মালিকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ। তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Engineer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE