Advertisement
০২ মে ২০২৪
Haryana

মা, বোনকে হেনস্থার প্রতিবাদ, গুলির আঘাতে হাসপাতালে ভর্তি দশম শ্রেণির ছাত্র

গোবর সংগ্রহ করে বাড়ি ফেরার সময় আট থেকে নয় জন অপরিচিত ব্যক্তি বাইকে চেপে তাঁদের সামনে এসে দাঁড়ান। অভিযোগ, কিশোরের মা এবং বোনকে হেনস্থা করতে শুরু করেন তাঁরা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৪
Share: Save:

মা এবং বোনের সঙ্গে গোবর সংগ্রহ করতে গিয়েছিল এক কিশোর। ফেরার পথে কয়েক জন অপরিচিত ব্যক্তির কাছে হেনস্থার শিকার হন কিশোরের মা এবং বোন। ঘটনার প্রতিবাদ করার ফলে গুলির আঘাতে গুরুতর আহত হয় সে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে কিশোরটি। ঘটনাটি হরিয়ানার পালওয়াল এলাকায় ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে মা এবং বোনের সঙ্গে গোবর তুলতে গিয়েছিল এক কিশোর। দশম শ্রেণির ছাত্র সে। গোবর সংগ্রহ করে বাড়ি ফেরার সময় আট থেকে নয় জন অপরিচিত ব্যক্তি বাইকে চেপে তাঁদের সামনে এসে দাঁড়ান। অভিযোগ, কিশোরের মা এবং বোনকে হেনস্থা করতে শুরু করেন তাঁরা।

কিশোর এই ঘটনার প্রতিবাদ জানাতে বাইকে থাকা এক ব্যক্তি তাকে লক্ষ্য করে গুলি চালান। প্রাণ বাঁচাতে হাত সামনের দিকে এগিয়ে দিয়ে নিজেকে আড়াল করে কিশোর। শরীরে না লেগে তাই হাতেই গুলি লাগে তার। গুলি চালানোর পর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান ওই ব্যক্তিরা। আহত অবস্থায় নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় কিশোরকে।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে এক জনকে শনাক্ত করতে পেরেছে কিশোর। পলাতক অভিযুক্তদের গ্রেফতার করতে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haryana Cow Dung Harrasment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE