Advertisement
১৯ মে ২০২৪
Crime

Crime: ‘সম্মান রক্ষার্থে খুন’! যুগলকে হত্যার অভিযোগ কিশোরীর পরিবারের বিরুদ্ধে

উত্তরপ্রদেশের বাস্তি জেলার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তরা এখনও অধরা।

এই ঘটনার পর গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই ঘটনার পর গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৫:১৪
Share: Save:

১৮ বছরের এক তরুণ ও কিশোরীকে ‘আপত্তিকর’ অবস্থায় পাওয়া গিয়েছিল। তাদের সেই সম্পর্ককে মানেনি কিশোরীর পরিবার। তার জেরেই ‘সম্মান রক্ষার্থে’ ওই যুগলকে খুন করা হয়েছে বলে অভিযোগ কিশোরীর পরিবারের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের বাস্তি জেলার ঘটনা।

সোমবার সংবাদ সংস্থা সূত্রে খবর, রুধৌলি থানায় এই ঘটনায় কিশোরীর পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তরুণের পরিবার। কিশোরীকে হত্যার পর তার দেহ কবর দেওয়া হয় বলে অভিযোগ। তরুণের দেহ নিকটবর্তী আখের ক্ষেতে ছুড়ে ফেলা হয়। আখের ক্ষেতে গিয়ে তরুণের দেহ প্রথমে দেখতে পান পারসনাথ চৌধুরি নামে এক কৃষক। তিনিই পুলিশে খবর দেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণের দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। যখন তাঁর দেহ উদ্ধার করা হয়, তখন দেখা গিয়েছে, সবুজ রঙের জামার সমস্ত বোতাম খোলা ছিল। প্যান্ট পা পর্যন্ত নামানো ছিল। অ্যাসিস্ট্যান্ট পুলিশ সুপার দীপেন্দ্র চৌধুরি জানিয়েছেন, কবর থেকে কিশোরীর দেহ বার করে ময়নাতদন্ত করার প্রক্রিয়া শুরু হয়েছে। ওই গ্রামে পুলিশের বিশাল বাহিনী মোতায়েন করা হয়েছে।

তরুণের বাবা পুলিশকে জানিয়েছেন যে, গ্রামে এক ব্যক্তির ট্রাক্টর চালাতেন তাঁর ছেলে। নিহতের ভাই জানান, ওই ব্যক্তির বাড়িতে গিয়েছিলেন তরুণ। কিন্তু আর বাড়ি ফেরেননি। ফোনও বন্ধ করা ছিল। ওই ব্যক্তির বাড়িতে গিয়ে পুলিশ জানতে পারে যে, তাঁর বোনেরও (যার বাড়িতে তরুণ ট্রাক্টর চালাতেন) মৃত্যু হয়েছে এবং তাকে সমাধিস্থ করা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের দ্রুত পাকড়াও করা হবে বলে পুলিশের তরফে আশ্বাস দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE