Advertisement
১১ মে ২০২৪
BJP

BJP MLA: গ্রেফতারির কয়েক ঘণ্টা পরই জামিন রাজার, নূপুরের মতোই বিতর্কিত মন্তব্য বিজেপি বিধায়কের

বিতর্কিত মন্তব্যের জেরে মঙ্গলবার সকালে গ্রেফতার করা হয়েছিল বিজেপি বিধায়ক টি রাজাকে। দল থেকে সাসপেন্ডও করা হয়েছিল। কয়েক ঘণ্টা পরেই জামিন।

মঙ্গলবারই বিতর্কিত মন্তব্যের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রাজা।

মঙ্গলবারই বিতর্কিত মন্তব্যের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রাজা।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ২১:৪৮
Share: Save:

গ্রেফতারির কয়েক ঘণ্টার মধ্যে জামিন পেয়ে গেলেন তেলঙ্গানার বিজেপি বিধায়ক টি রাজা সিংহ। নূপুর শর্মার মতো বিতর্কিত মন্তব্য করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। আদালত জানাল, বিজেপি বিধায়ককে গ্রেফতারির সময় অপরাধ বিধির ৪১ ধারা মানা হয়নি। সে কারণেই জামিন দেওয়া হল। যদিও রাজাকে সতর্কও করেছে আদালত।

সোমবার বিজেপি বিধায়ক টি রাজা একটি ভিডিও পোস্ট করেন। সেখানে কৌতুকশিল্পী মুন্নাওয়ার ফারুকির সমালোচনা করেন। দিন কয়েক আগেই হায়দরাবাদে এসে অনুষ্ঠান করে গিয়েছিলেন ফারুকি। কৌতুকশিল্পীর পাশাপাশি ইসলাম ধর্ম নিয়েও বিতর্কিত মন্তব্য করেন রাজা।

ধর্মীয় ভাবাবেগে আঘাত এবং বিতর্কিত মন্তব্যের জন্য মঙ্গলবার রাজাকে গ্রেফতার করে হায়দরাবাদ পুলিশ। এর পর তাঁকে দল থেকে সাসপেন্ড করে বিজেপি। জুন মাসের শুরুতে একটি টিভি শোয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বিজেপির তৎকালীন নেত্রী নূপুর শর্মা। এর পর তাঁর নামে একাধিক মামলা হয়। দল থেকে তাঁকে সাসপেন্ড করে বিজেপি। যদিও নূপুরকে এখনও গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Nupur Sharma BJP MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE