Advertisement
০২ মে ২০২৪
Black Magic

‘কালাজাদু’ করেন সন্দেহে তেলঙ্গানার দম্পতিকে উল্টো করে গাছে বেঁধে মার, উদ্ধার করল পুলিশ

সাঙ্গারেড্ডি জেলার কোলকুর গ্রামের বাসিন্দা শ্যামাম্মা এবং ইয়াদাইয়া নামে এক দম্পতি। তাঁদের সঙ্গে গ্রামের মোড়লদের বিবাদের সূত্রপাত কিছু দিন আগে। অভিযোগ, তাঁরা ‘কালাজাদু’র চর্চা করেন।

Screen Grab

দম্পতিকে গাছে উল্টো করে ঝুলিয়ে মারধরের দৃশ্য। — ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১১:৫২
Share: Save:

‘কালাজাদু’ করেন। এই সন্দেহে তেলঙ্গানার এক দম্পতিকে উল্টো করে গাছে বেঁধে বেধড়ক মারধর। পরে পুলিশ গিয়ে দম্পতিকে উদ্ধার করে।

সাঙ্গারেড্ডি জেলার কোলকুর গ্রামের বাসিন্দা শ্যামাম্মা এবং ইয়াদাইয়া নামে এক দম্পতি। তাঁদের সঙ্গে গ্রামের মোড়লদের বিবাদের সূত্রপাত কিছু দিন আগে। মোড়লদের সন্দেহ ছিল, বাড়িতে সকলের চোখের আড়ালে তুকতাক করেন ওই দম্পতি। আর স্রেফ সন্দেহের বশেই দম্পতিকে উল্টো করে গাছে বেঁধে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল। যে ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যদিও আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

পুলিশ ঘটনার খবর পেয়ে অকুস্থলে পৌঁছে স্বামী, স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দু’জনেই অল্পবিস্তর আহত হয়েছেন। পুলিশ তদন্তে নেমে গ্রামবাসীদের বিরুদ্ধে মামলা রুজু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Black Magic Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE