Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Treadmill

Viral: কাঠের ট্রেডমিল বানিয়ে তাক লাগিয়ে দিলেন ছুতোর মিস্ত্রি, ভিডিয়ো ভাইরাল

তেলঙ্গানার তথ্যপ্রযুক্তি মন্ত্রী কেটি রামারাও খোদ সেই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন। শুধু তাই নয়, ওই ব্যক্তির অভিনব ট্রেডমিল এবং তাঁর হাতের কাজের প্রশংসা করেছেন।

ছবি সৌজন্য টুইটার।

ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৮:০৪
Share: Save:

শরীর সুস্থ রাখতে অনেকেই জিমে যান। শারীরিক কসরত করেন। লেগপুশ, ওয়েট লিফটিং, ট্রেডমিলে ঘাম ঝরান। অনেকে আবার ঘাম ঝরানোর জন্য বিপুল টাকা খরচ করে বাড়িতেই ট্রেডমিল কিনে নিয়ে আসেন। কিন্তু তেলঙ্গানার এক ব্যক্তি অভিনব ট্রেডমিল বানিয়ে সকলকে চমকে দিয়েছেন।

কোনও ধাতব বা স্বয়ংক্রিয় ট্রেডমিল নয়। কাঠ দিয়ে নিজে হাতে ট্রেডমিল বানিয়েছেন তেলঙ্গানার ওই ব্যক্তি। নেটমাধ্যমে সেই ট্রেডমিলের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা। তেলঙ্গানার তথ্যপ্রযুক্তি মন্ত্রী কেটি রামারাও স্বয়ং সেই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন। শুধু তাই নয়, ওই ব্যক্তির অভিনব ট্রেডমিল এবং তাঁর হাতের কাজের প্রশংসা করেছেন।

মাত্র ৪৫ সেকেন্ডের একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি কাঠের টুকরো জুড়ে ট্রেডমিল বানাচ্ছেন। ট্রেডমিল বানানো হয়ে গেলে তার পরীক্ষাও করে দেখাচ্ছেন। এই ট্রেডমিলটি চালানোর ব্যাপারে বিদ্যুতের প্রয়োজন পড়বে না। ঘাম ঝরাতে এই ট্রেডমিলে নিজেকেই কসরত করতে হবে।

অনেকে বলেছেন, ‘দারুণ আবিষ্কার।’ কেউ আবার বলেছেন, ‘ইচ্ছে থাকলে এমন অভিনব জিনিস যে বানানো সম্ভব, তা প্রমাণ করেছেন এই ব্যক্তি।’ অনেকে আবার বলেছেন, ‘এমন ট্রেডমিল কোনও কাজে আসবে না।’ ভিডিও ভাইরাল হলেও ট্রেডমিলটির আবিষ্কর্তার নামটি উহ্যই থেকে গিয়েছে টুইটগুলিতে। শুধু জানা গিয়েছে, তিনি পেশায় একজন ছুতোর মিস্ত্রি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Treadmill Wood Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE