Advertisement
২০ এপ্রিল ২০২৪
Cheetah

চিতার সঙ্গে খাঁচার ভিতর ‘ক্যাটওয়াক’! রাতারাতি ভাইরাল স্বল্পবসনা অভিনেত্রীর সাহসী ভিডিয়ো

ভিডিয়োটি সিধিকা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। তার পর থেকেই সেই ভিডিয়ো ৫৫ লক্ষ বার দেখা হয়েছে। সিধিকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বলছে, তাঁ অনুগামীর সংখ্যা প্রায় ১০ লক্ষ।

Telugu actress with Cheetah

চিতার সঙ্গে তেলুগু অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৫:৩০
Share: Save:

খাঁচার ভিতরে চিতার পাশে বসে নির্ভয়ে সেটির মাথায় হাত বোলাচ্ছেন স্বল্পবসনা এক তরুণী। আবার সেই চিতার সঙ্গে তাঁকে ‘ক্যাটওয়াক’ করতেও দেখা যাচ্ছে। সম্প্রতি তরুণীর এই সাহসী ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা দেখে নেটাগরিকরা হতবাক হয়ে গিয়েছেন। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বিভিন্ন মুহূর্তের ছোট ছোট রিল বানিয়ে সমাজমাধ্যমে ছেড়ে অনেকেই ভাইরাল হতে চান। কেউ স্টান্ট করে, কেউ আবার পোশাকের বাহার দেখিয়ে, কেউ বা নাচের ছোট ছোট ভিডিয়ো করে সেগুলি সমাজমাধ্যমে ছাড়েন। তবে এই তরুণীকে যে ভাবে চিতার সঙ্গে খাঁচার ভিতরে নির্ভয়ে হাঁটতে দেখা গেল, তা দেখে অনেকেই অবাক হয়েছেন। তবে ভিডিয়োটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। শুধু তাই নয়, চিতা ভারতে পাওয়া যায় না। সম্প্রতি নামিবিয়া এবং আফ্রিকা থেকে ২০টি চিতা নিয়ে আসা হয়েছে। সেগুলি মধ্যপ্রদেশের কুনো জাতীয় উদ্যানে রাখা হয়েছে। ফলে এই ভিডিয়ো কোথাকার তা নিয়ে প্রশ্ন উঠেছে।

সিধিকা শর্মা নামে ওই তরুণী এই চিতার সঙ্গে কোথায় ছবি তুলেছেন, তা স্পষ্ট নয়। তবে চিতার সঙ্গে স্বল্পবসনা তরুণীর আদবকায়দাও আকৃষ্ট করছে নেটাগরিকদের। ভিডিয়োটি সিধিকা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। তার পর থেকেই সেই ভিডিয়ো ৫৫ লক্ষ বার দেখা হয়েছে। সিধিকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বলছে, তাঁ অনুগামীর সংখ্যা প্রায় ১০ লক্ষ।

জানা গিয়েছে, সিধিকা এক জন তেলুগু অভিনেত্রী। ‘অল দ্য বেস্ট’, ‘পয়সা’ এবং ‘ওয়ে মাখনা’-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cheetah Telugu Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE