Advertisement
০৩ মে ২০২৪
Gujarat Accident

গুজরাতে মালবাহী গাড়িতে ধাক্কা যাত্রিবোঝাই ট্রাকের, দুর্ঘটনায় তিন শিশু-সহ মৃত ১০, আহত বহু

শুক্রবার সকালে গুজরাতের বাভলা-বাগোডারা জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী গাড়ির পিছনে এসে সজোরে ধাক্কা মারে একটি যাত্রিবোঝাই ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১০ জনের।

Ten people killed as mini truck rams into stationary vehicle in Ahmedabad of Gujarat

দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গিয়েছে যাত্রিবোঝাই গাড়িটি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গান্ধীনগর শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৮:২১
Share: Save:

গুজরাতের আমদাবাদ জেলায় একটি পথদুর্ঘটনায় মৃত্যু হল তিন শিশু-সহ ১০ জনের। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ১৩ জন।

শুক্রবার সকালে গুজরাতের বাভলা-বাগোডারা জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী গাড়ির পিছনে এসে সজোরে ধাক্কা মারে একটি যাত্রিবোঝাই ট্রাক। দাঁড়িয়ে থাকা গাড়িটির তেমন ক্ষতি না হলেও, দুর্ঘটনায় কার্যত দুমড়েমুচড়ে যায় যাত্রীদের নিয়ে আসা গাড়িটি। হতাহতদের অধিকাংশেরই মাথা এবং বুকে চোট লাগে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সে রাজ্যের সুরেন্দ্রনগর জেলার চটিলা তীর্থক্ষেত্র থেকে মিনি ট্রাকে করে ফিরছিলেন ২৩ জন পুণ্যার্থী। তাঁদের প্রত্যেকের বাড়িই খেড়া জেলায়। রাজকোট-আমদাবাদ জাতীয় সড়কে, বাগোডারা গ্রামের কাছে দাঁড়িয়ে থাকা গাড়িটিতে এসে ধাক্কা মারে যাত্রিবোঝাই ট্রাকটি। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, টায়ার ফেটে যাওয়ার কারণে সামনের গাড়িটি দাঁড়িয়ে পড়েছিল। সেটা বুঝতে না পেরেই পিছন দিক থেকে ধাক্কা মারে ট্রাকটি।

গুজরাত পুলিশের আমদাবাদ রেঞ্জের আইজি প্রেম বীর সিংহ জানান, যাত্রিবাহী ট্রাকটি অতিরিক্ত যাত্রীকে নিয়ে যাচ্ছিল। গাড়িটি আদতে পণ্য বহন করার উপযুক্ত বলেও জানিয়েছে পুলিশ। বাগোডারা পুলিশ এই দুর্ঘটনার তদন্ত করছে। গুজরাতের একাধিক হাসপাতালে আহতদের ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Road Accident Ahmedabad Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE