Advertisement
০৮ মে ২০২৪
Crime

অনলাইন ডেটিং সাইটের ফাঁদে পা দিয়ে ছয় লক্ষেরও বেশি টাকা খোয়ালেন ঠাণের ইঞ্জিনিয়র!

পুলিশ সূত্রে খবর, ৪৮ বছর বয়সি ঠাণের এক বাসিন্দা চলতি বছরের মে মাসে ফোনে একটি অজ্ঞাত নম্বর থেকে মেসেজ পান। ওই মেসেজে অনলাইনে ডেটের প্রস্তাব দেওয়া হয়।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ০৯:২২
Share: Save:

অনলাইন ডেটিং ওয়েবসাইটের ফাঁদে পা দিয়ে লক্ষাধিক টাকা খোয়ালেন এক সফটওয়্যার ইঞ্জিনিয়র। এমনই অভিযোগ উঠেছে মহারাষ্ট্রের ঠাণে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ৪৮ বছর বয়সি ঠাণের এক বাসিন্দা চলতি বছরের মে মাসে ফোনে একটি অজ্ঞাত নম্বর থেকে মেসেজ পান। ওই মেসেজে অনলাইনে ডেটের প্রস্তাব দেওয়া হয়। এর পরই অনলাইন ডেটিংয়ের ফাঁদে পা দিয়ে ওই নম্বরে ফোন করেন ঠাণের বাসিন্দা। ফোনে সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে বলা হয় যে, অনলাইনে ডেটিং সাইটে তাঁর নামে প্রোফাইল খোলার জন্য ৩৮ হাজার ২০০ টাকা দিতে হবে। সেই মতো টাকাও দেন ওই ব্যক্তি।

কিন্তু ব্যক্তির নামে কোনও প্রোফাইল খোলা হয়নি। উল্টে তাঁর থেকে আরও টাকা চাওয়া হয় বলে অভিযোগ। এই করে মোট ৬.৩ লক্ষ টাকা খরচ করেন ওই ব্যক্তি। পরে সন্দেহ হওয়ায় ওই অজ্ঞাত নম্বরে ফোন করেন তিনি। কিন্তু আর যোগাযোগ করতে পারেননি। তার পরই বুঝতে পারেন যে তিনি প্রতারিত হয়েছেন। এ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই ব্যক্তি। অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার মামলা রুজু করেছে পুলিশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি। তদন্ত চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE