Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mumbai police

প্রার্থী সেজে পুলিশের নিয়োগের মাঠেই চুরি! মোবাইল, টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার যুবক

পুলিশ জানিয়েছে, গত ৩ এপ্রিল প্রার্থী সেজে কালিনা এমইউ পুলিশ মাঠে গিয়েছিলেন অভিযুক্ত। তার পর থেকে পাঁচ দিন তিনি ওখানেই লুকিয়ে ছিলেন।

Thief arrested for posing as a candidate and stealing other candidate’s phone and money in Mumbai Police recruitment event.

৮ এপ্রিল নিয়োগ প্রক্রিয়া চলাকালীন আবার প্রার্থী সেজে ঘুরঘুর করছিলেন ধৃত যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:৪৯
Share: Save:

মুম্বই পুলিশের নিয়োগ প্রক্রিয়া চলছিল মহারাষ্ট্রের আহমদনগরের একটি মাঠে। সেখানেই বাকি চাকরিপ্রার্থীদের মধ্যে ছিলেন মাঝারি উচ্চতার ছিপছিপে এক জন ‘প্রার্থী’। বাকি প্রার্থীরা এ দিক-ও দিক তাকালেই ব্যস। নিমেষের মধ্যে গায়েব হয়ে যাচ্ছিল তাঁদের ব্যাগের টাকা এবং মোবাইল। তবে শেষরক্ষা হয়নি। গত ৮ এপ্রিল মুম্বই পুলিশের নিয়োগ প্রক্রিয়ার মধ্যে প্রার্থী সেজে ঢুকে ফোন এবং টাকা চুরির অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার ২৫ বছর বয়সি এক যুবক। ধৃতের নাম অক্ষয় প্রমোদ বোর্দে।

পুলিশ জানিয়েছে, গত ৩ এপ্রিল প্রার্থী সেজে কালিনা এমইউ পুলিশ মাঠে গিয়েছিলেন অভিযুক্ত। তার পর থেকে পাঁচ দিন তিনি ওখানেই লুকিয়ে ছিলেন। কয়েক দিন ধরে ওই মাঠে পরীক্ষা দিতে আসা অনেক প্রার্থীর ব্যাগ থেকেই তিনি ফোন এবং নগদ টাকা চুরি করে নেন।

৮ এপ্রিল নিয়োগ প্রক্রিয়া চলাকালীন আবার প্রার্থী সেজে ঘুরঘুর করছিলেন ধৃত যুবক। কিন্তু রঞ্জিত নামে বান্দ্রা পূর্বের নির্মল নগর থানার এক পুলিশ কনস্টেবলের তাঁকে দেখে সন্দেহ হয়। নিয়োগ কেন্দ্রের সামনেই সমানে ঘোরাফেরার জন্য ওই যুবককে দেখে রঞ্জিতের মনে প্রশ্ন জাগে। রঞ্জিত তাঁর পকেট তল্লাশি করার চেষ্টা করতেই অভিযুক্ত একটি মোবাইল ফোন মাটিতে ফেলে দেন। রঞ্জিত তার পকেট থেকে আরও তিনটি ফোন এবং নগদ প্রায় ৫ হাজার টাকা উদ্ধার করে। এর পরই অভিযুক্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai police Recruitment Thief
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE