Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Chennai

Theft: চুরি করে দোকানের সামনেই ঘুমিয়ে পড়ল চোর! টহলদারি চালানোর সময় ধরে ফেলল পুলিশ

মত্ত অবস্থায় থাকার কারণে মোবাইলের দোকানে চুরির পর সেখানেই ঘুমিয়ে পড়েছিল আসিফ এবং তার দুই সঙ্গী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৮:৩১
Share: Save:

মত্ত অবস্থায় মোবাইলের দোকানে চুরি করতে ঢুকেছিল তিন চোর। ৩০ হাজার টাকার জিনিস এবং নগদ এক হাজার টাকা চুরি করে তারা। কিন্তু মত্ত অবস্থায় থাকায় তারা দোকানের সামনেই ঘুমিয়ে পড়ে। টহলদারি চালানোর সময় পুলিশের হাতে ধরা পড়ে যায় এক চোর। তার দুই সঙ্গী সুযোগ বুঝে পালিয়ে যায়।

ঘটনাটি চেন্নাইয়ের পল্লিকারানাই এলাকার। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে আসিফ আলি নামে এক যুবক একটি মোবাইলের দোকানে চুরি করতে যায়। সঙ্গে দু’জনকে নিয়ে গিয়েছিল সে। মত্ত অবস্থায় থাকার কারণে মোবাইলের দোকানে চুরির পর সেখানেই ঘুমিয়ে পড়েছিল আসিফ এবং তার দুই সঙ্গী।

তখন মধ্যরাত। টহলদারির জন্য পুলিশের একটি গাড়ি ওই দোকানের সামনে দিয়ে যাচ্ছিল। তখনই পুলিশের চোখে পড়ে তিন জন দোকানের সামনে শুয়ে। পুলিশ দেখে আসিফের দুই সঙ্গী পালিয়ে যায়। কিন্তু আসিফ তখন অঘোরে ঘুমাচ্ছিল। পুলিশ তাকে তুলে নিয়ে যায়। পুলিশের কাছে আসিফ দাবি করে, সে চুরি করেনি। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ নিশ্চিত হয় যে, দোকানে চুরির সঙ্গে আসিফও জড়িত। অন্য দিকে, পর দিন সকালে চুরির বিষয়টি জানতে পারেন দোকানের মালিক। তিনি একটি অভিযোগ দায়ের করেন। পুলিশও আসিফ এবং তার দুই সঙ্গীর নামে একটি মামলা রুজু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Theft arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE