Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Theft

১৫ লাখি ব্যাগ নিয়ে পালাতে গিয়ে শোরুমের কাচের দরজায় ধাক্কা খেয়ে ছিটকে পড়ল চোর

কোমো নিউজ-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ওয়াশিংটনের বেলভিউয়ের একটি শোরুমের। শোরুমের চারপাশ কাচ দিয়ে ঘেরা। কিশোর চোর ১৫ লাখের ব্যাগ নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেছিল।

চুরি করতে গিয়ে বিপত্তি। কাচের দরজায় ধাক্কা চোরের। ছবি: টুইটার।

চুরি করতে গিয়ে বিপত্তি। কাচের দরজায় ধাক্কা চোরের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৭:১২
Share: Save:

ব্যাগের একটি শোরুমে ঢুকেছিল এক কিশোর। বেশ কয়েকটি ব্যাগ ঘেঁটে দেখার পর দামি ব্র্যান্ডের একটি ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা করতেই শোরুমের কাচের দেওয়ালে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে। তাকে পালাতে দেখে এক নিরাপত্তাকর্মী ছুটে এসে ধরে ফেলেন।

কোমো নিউজ-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ওয়াশিংটনের বেলভিউয়ের একটি শোরুমের। শোরুমের চারপাশ কাচ দিয়ে ঘেরা। কিশোর চোর ১৫ লাখের ব্যাগ নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেছিল। কিন্তু দরজা ভেবে যে দিক দিয়ে বেরোনোর চেষ্টা করেছিল, সে দিকটা পুরোটাই কাচে ঘেরা ছিল। দরজা ছিল তার ঠিক পাশেই। কিন্তু চোখের ভ্রমে কাচের দেওয়ালকে দরজা ভেবে দৌড়ে গিয়ে সজোরে ধাক্কা খেয়ে মেঝেতে আছড়ে পড়ে। তার পরই হাতেনাতে ধরা পড়ে যায় সে।

দ্য নিউ ইয়র্ক পোস্ট-এর প্রতিবেদন অনুযায়ী, বেলভিউয়ে ডাকাতি এবং দোকান থেকে কোনও সামগ্রী তুলে নিয়ে পালানোর ঘটনা বাড়ছে। এ বছরে এমন ঘটনা জড়িত ৫৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এই ধরনের অপরাধ রুখতে বেলভিউ পুলিশ একটি বিশেষ দল গঠন করেছে। শহরের নতুন তথ্য বলছে, ২০২১-এর সেপ্টেম্বর পর্যন্ত বেলভিউয়ে ১৩১টি চুরি ঘটনা ঘটেছে। কিন্তু কড়া নজরদারি শুরু হতেই সেই সংখ্যা কমে ৬৩ হয়েছে বলে পুলিশ সূত্রে দাবি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Washington
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE