Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Lucknow Airport

সোনা পাচারে অভিযুক্ত, লখনউ বিমানবন্দরে ৩০ জনকে আটক করার পরেও পালালেন সকলেই!

মঙ্গলবার অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করার সময় তাঁদের এক জন হঠাৎ অসুস্থতার ভান করেন বলে অভিযোগ। সংজ্ঞা হারিয়ে তিনি পড়ে যান। তার পরই বিশৃঙ্খলা তৈরি হয়। আর সেই সুযোগে চম্পট দেন সকলেই।

Thirty people detained for smuggling then fled in Lucknow airport

লখনউ বিমানবন্দর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৩:২৪
Share: Save:

সোনা পাচারের অভিযোগে লখনউ বিমানবন্দরে আটক করা হয়েছিল ৩০ জনকে। কিন্তু বিশৃঙ্খলার সুযোগ নিয়ে চম্পট দিল তাঁদের প্রত্যেকেই। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। কী ভাবে ওই ৩০ জন পালিয়ে যেতে পারলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

সোনা পাচার নিয়ে গোপন সূত্রে খবর পেয়ে যৌথ অভিযানে নেমেছিল পুলিশ এবং অভিবাসন দফতর। গত সোমবার রাজস্ব বিভাগ এবং অভিবাসন দফতরের তল্লাশি অভিযানে লখনউয়ের চৌধরি চরণ সিংহ বিমানবন্দরে নামা ৩৬ জন যাত্রীকে আটকানো হয়। জিজ্ঞাসাবাদের পর ৩০ জনকে আটক করে বাকিদের ছেড়ে দেওয়া হয়। ওই যাত্রীরা প্রত্যেকেই সংযুক্ত আরব আমিরশাহির শারজা থেকে ফিরছিলেন।

মঙ্গলবার ৩০ জনকে যখন ফের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, তখন যাত্রীদের এক জন হঠাৎ অসুস্থতার ভান করেন বলে অভিযোগ। সংজ্ঞা হারিয়ে তিনি পড়ে যান। তার পরই বিশৃঙ্খলা তৈরি হয়। আর সেই সুযোগে চম্পট দেন সকলেই। এই প্রসঙ্গে উত্তরপ্রদেশ পুলিশের অতিরিক্ত ডেপুটি কমিশনার শশাঙ্ক সিংহ জানান, এই নিয়ে মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের খুঁজে বার করার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lucknow Airport Gold Smuggling fled detain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE