Advertisement
০২ মে ২০২৪
Jammu and Kashmir

গভীর খাদে গাড়ি পড়ে জম্মু ও কাশ্মীরে মৃত্যু তিন জনের, হাসপাতালে ভর্তি বহু

রাস্তা থেকে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ১২ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

খাদে পড়ে থাকা গাড়ি।

খাদে পড়ে থাকা গাড়ি। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২১
Share: Save:

প্রয়োজনের তুলনায় যাত্রী বেশি হয়ে গিয়েছিল গাড়িতে। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে গভীর খাদে গিয়ে পড়ে যাত্রিবোঝাই একটি এসইউভি গাড়ি। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি জম্মু ও কাশ্মীরের কিশতওয়ার জেলায় ঘটে। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় মৃত্যু হয়েছে তিন জনের।

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে ১২ জন যাত্রীকে। মৃতদের নাম যথাক্রমে দয়া কৃষণ (৩৬) এবং সবিতা দেবী (৩০)। ১৫ বছর বয়সি এক কিশোরও এই ঘটনায় প্রাণ হারিয়েছে।

পিটিআই সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় হাকু গ্রামের কাছে গুলাবগড়-মাছাইল রোডে দুর্ঘটনাটি ঘটে। রাস্তা থেকে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ১২ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

এখনও পর্যন্ত চার জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। জেলা প্রশাসন সূত্রে খবর, নিহতদের পরিবারকে ৫০ হাজার টাকা এবং আহতদের ১০ হাজার টাকা দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Car Accident SUV
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE