Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Haryana

৪০ বছরের পারিবারিক শত্রুতা, শোধ তুলতে তরুণকে যমুনার জলে ডুবিয়ে খুনের অভিযোগে গ্রেফতার

পুলিশ সূত্রে খবর, ২৭ জানুয়ারি শরিফকে তাঁর বাড়ি থেকে নিয়ে যমুনার ধারে গিয়েছিলেন আরিফ। যমুনার ধারে বসেই দু’জন মিলে নেশা করছিলেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৬
Share: Save:

দুই পরিবারের শত্রুতা চলছিল চল্লিশ বছর ধরে। চার দশক ধরে চলা এই শত্রুতার কারণে যমুনার জলে তরুণকে ডুবিয়ে খুন করলেন এক ব্যক্তি। শুক্রবার অভিযুক্ত আরিফকে হাজতবাসের সাজা শোনাল হরিয়ানা আদালত। ঘটনাটি হরিয়ানার কার্নালের মুন্ডি গারহি গ্রামে ঘটেছে। মৃতের নাম শরিফ।

পুলিশ সূত্রে খবর, ২৭ জানুয়ারি শরিফকে তাঁর বাড়ি থেকে নিয়ে যমুনার ধারে গিয়েছিলেন আরিফ। যমুনার ধারে বসেই দু’জন মিলে নেশা করছিলেন। পুলিশ জানায়, অতিরিক্ত মাদক সেবন করে ফেলেছিলেন শরিফ। সেই সুযোগে যমুনার জলে ডুবিয়ে শরিফকে খুন করেন আরিফ। পুলিশের দাবি, শরিফের সঙ্গে সেই সময় ৪০ হাজার নগদ টাকা ছিল যা যমুনার জলে ভেসে যায়। শরিফকে খুন করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান আরিফ।

পরের দিন যমুনার জলে শরিফের দেহ ভেসে উঠলে ময়নাতদন্ত করে জানা যায়, জলে ডুবে মৃত্যু হয়েছে তাঁর। সন্দেহ হওয়ায় আরিফের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে শরিফের পরিবার। তদন্ত চালিয়ে পুলিশ প্রমাণ করে যে শরিফের মৃত্যুর নেপথ্যে রয়েছে আরিফের পরিকল্পনা। দীর্ঘ চল্লিশ বছরের শত্রুতা শেষ করতেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছিলেন আরিফ। শুক্রবার এই মামলার শুনানিতে আদালতের তরফে অভিযুক্তকে হাজতবাসের নির্দেশ দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haryana Yamuna River drowning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE