Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Tiger

Viral: পর্যটকবোঝাই গাড়ি টেনে নিয়ে যাচ্ছে বাঘ! প্রকাশ্যে এল সাফারি পার্কের ভয়ঙ্কর ভিডিয়ো

জানা গিয়েছে, সাফারি পার্কের মধ্যে হঠাৎই খারাপ হয়ে যায় গাড়িটি।

গাড়িটিকে টানার দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

গাড়িটিকে টানার দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৭:৩৯
Share: Save:

পর্যটকবোঝাই গাড়ি টেনে পিছনের দিকে নিয়ে যাচ্ছে বিশালাকায় এক বাঘ। সম্প্রতি এমনই একটি শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটি শেয়ার করেছেন শিল্পপতি আনন্দ মহীন্দ্রা।

ঘটনাটি কর্নাটকের বানারঘাট্টা সাফারি পার্কের। জানা গিয়েছে, সাফারি পার্কের মধ্যে হঠাৎই খারাপ হয়ে যায় গাড়িটি। সে সময় সেখানে হাজির হয় একটি বাঘ। খুব কাছ থেকে বাঘ দেখার আনন্দে তখন মশগুল গাড়ির ভিতরে থাকা পর্যটকরা। কিন্তু সেই আনন্দ-মুহূর্তে যেন দুঃস্বপ্নে পরিণত হয়েছিল।

হঠাৎই বাঘটি গাড়ির পিছনের একটি অংশ কামড়াতে শুরু করে। দু’বার ব্যর্থ হওয়ার পর তৃতীয় বার সেই সেই অংশটি দাঁত দিয়ে চেপে ধরে। এর পরই পর্যটকবোঝাই গাড়িটিকে টানতে টানতে পিছনের দিকে নিয়ে যায়। এই ঘটনা যখন ঘটছে, সেখানে হাজির হয় আরও একটি বাঘ। তখনও প্রাণপণে গাড়িটিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল বাঘটি। পর্যটকবোঝাই গাড়ির পাশেই আরও একটি গাড়ি থেকে সেই ভিডিয়োটি করা হয়।

আনন্দ মহীন্দ্রা একটু রসিকতা করে বলেছেন, ‘গাড়িটিকে কামড়ে ধরায় আমি খুব একটা বিস্মিত নই। সম্ভবত বাঘটি আমার মতো ভাবছিল যে, আমাদের সংস্থার গাড়ি খুবই সুস্বাদু!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Karnataka Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE