Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dilip Ghosh

Dilip Ghosh: দিলীপের পোস্টারে ‘কন্যাশ্রী’ হল ‘কন্নাশ্রী’, তৃণমূলের কটাক্ষ রাজ্য বিজেপি সভাপতিকে

পোস্টারে রাজ্যে নারীদের সুরক্ষা নিয়ে তৃণমূল সরকারকে আক্রমণ করে বিজেপি। কিন্তু সেই পোস্টারেই বানান বিভ্রাট নিয়ে কটাক্ষের মুখে দিলীপ।

দিলীপের হাতের পোস্টার ঘিরেই শুরু হয়েছে কটাক্ষ

দিলীপের হাতের পোস্টার ঘিরেই শুরু হয়েছে কটাক্ষ ছবি সৌজন্যে টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ২৩:০৮
Share: Save:

হাওড়ার বাগনানে বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ ঘিরে বুধবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ বিজেপি সাংসদরা সংসদে গাঁধী মূর্তির পাদদেশে পোস্টার হাতে বিক্ষোভ দেখান। পোস্টারে রাজ্যে নারীদের সুরক্ষা নিয়ে তৃণমূল সরকারকে আক্রমণ করা হয়। কিন্তু সেই পোস্টারেই বানান বিভ্রাট নিয়ে কটাক্ষের মুখে রাজ্য বিজেপি সভাপতি। বানান নিয়ে দিলীপকে ব্যঙ্গ করেছে তৃণমূলও।

দিলীপের পোস্টারে লেখা ছিল, কন্যাশ্রী চাই না, নারী সম্মান চাই। কিন্তু সেখানে ‘কন্যাশ্রী’ হয়েছে ‘কন্নাশ্রী’। এমনকি ‘চাই’-এ ‘ই’-এর মাত্রাও উল্টে গিয়েছে। এই ছবি সামনে আসতেই তুমুল রসিকতা শুরু হয়েছে রাজনৈতিক মহল থেকে শুরু করে নেটমাধ্যমে।

এই প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র তথা বিধানসভার উপ-মুখ্য সচেতক তাপস রায় বলেন, ‘‘যিনি বলেন গরুর দুধে সোনা রয়েছে তাঁর কাছে এর থেকে বেশি আর কী আশা করা। এরা আবার বলেছিল সোনার বাংলা গড়বে। ওরা তো আসলে বাংলার ক়ৃষ্টি, সংস্কৃতিকে এ ভাবেই তছনছ করে দিতে চাইছে।’’

দিল্লিতে বিক্ষোভের পরে সংবাদমাধ্যমের সামনে দিলীপ বলেন, ‘‘বাংলায় বিধানসভা ভোটের পর ৫০ জন মহিলার উপর অত্যাচার হয়েছে। বিজেপি কর্মীদের মিথ্যে মামলা দেওয়া হচ্ছে। বাংলায় নারী নির্যাতন, অত্যাচার জলভাত হয়ে গিয়েছে। আর সেখানকার মুখ্যমন্ত্রী এখন প্রধানমন্ত্রী হতে চাইছেন।’’ যদিও সব বিক্ষোভ, আক্রমণের ঊর্ধ্বে উঠে পোস্টারের বানান ঘিরেই বিড়ম্বনার মধ্যে পড়তে হয়েছে বিজেপি-র রাজ্য সভাপতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Dilip Ghosh poster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE