Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tripura: বিক্ষোভ, ধরনার পর অবশেষে ত্রিপুরা নিয়ে তৃণমূল সাংসদদের সঙ্গে বৈঠকে বসলেন শাহ

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ২২ নভেম্বর ২০২১ ১৬:০৭

দিল্লিতে তৃণমূলের প্রতিনিধিদলের সঙ্গে দেখা করতে রাজি হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তৃণমূলের তরফে জানানো হয়েছে নর্থ ব্লকে দিনভর ধরনার পর কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে ফোন করে ত্রিপুরা পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য তৃণমূলের প্রতিনিধিদের সময় দেন। বিকেল ৪টেয় অমিতে বাসভবনে শুরু হয় বৈঠক।

সোমবার বিকেলে অমিতের দিল্লির বাসভবনে ওই বৈঠকে আগরতলায় সায়নী ঘোষের গ্রেফতারি এবং ত্রিপুরার আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে প্রতিবাদ জানানো হবে বলে তৃণমূল সূত্রের দাবি।

Advertisement

সোমবার সকালেই ত্রিপুরার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য অমিতের সাক্ষাতের অনুমতি চেয়েছিলেন তৃণমূলের রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েন। কিন্তু তিনি তৃণমূল সাংসদদের দেখা করার সময় দেননি বলে জানা গিয়েছে। এর পর তৃণমূল সাংসদরা নর্থ ব্লকে অমিতের দফতরের বাইরে বসে পড়েন এবং বিক্ষোভ দেখান।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার বিকেলে দিল্লি যাওয়ার আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আচরণ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। তিনি বলেন, ‘‘আমাদের সাংসদের ওঁর (অমিত) বাংলোর সামনে ধরনায় বসতে চেয়েছিলেন। কিন্তু আমি বারণ করে বলেছি, কারও বাসভবনে সামনে ধরনা দেওয়া উচিত নয়।’’

আরও পড়ুন

Advertisement