Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

TMC Agitation: নেত্রীর গ্রেফতারে বিক্ষোভে তৃণমূল

আগরতলার ইন্দ্রনগর কবরখোলা লাগোয়া একটি গাছ থেকে ৩০ বছর বয়সি রাজশ্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় গত ৩ সেপ্টেম্বর।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ০৫:৫৩
Share: Save:

তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেত্রী পান্না দেবের গ্রেফতারের প্রতিবাদে আজ আগরতলার পূর্ব মহিলা থানার সামনে বিক্ষোভ দেখান দলের সমর্থকেরা। তাতে শামিল হন মৃত রাজশ্রী দেবের মা নিজেও। পুলিশের বিরুদ্ধে হেনস্থা করার অভিযোগ এনেছেন তিনি। আর তৃণমূলের দাবি, শুধুমাত্র তৃণমূল করার জন্যই বিপ্লব দেবের পুলিশ তাদের দলের এক নেত্রীকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হেনস্থা করছে।

আগরতলার ইন্দ্রনগর কবরখোলা লাগোয়া একটি গাছ থেকে ৩০ বছর বয়সি রাজশ্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় গত ৩ সেপ্টেম্বর। পুলিশ শনিবার রাতে স্বতঃপ্রণোদিত ভাবে মামলা করে ৩০৬ ধারায়। তপন দেবের মেয়ে রাজশ্রী স্থানীয় তৃণমূল নেত্রী পান্নার ভাইঝি। এই অস্বাভাবিক মৃত্যুর মামলায় পান্নাকে রবিবার গ্রেফতার করে পুলিশ। সে দিনই আদালতে তোলা হলে তাঁকে তিন দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ হয়। আগামিকাল ফের তাঁকে আদালতে হাজির করা হবে।

থানার সামনে বিক্ষোভে তৃণমূল নেতা সুবল ভৌমিক এ দিন অভিযোগ করেন, পান্নাকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। সেই বিক্ষোভে অংশ নিয়ে রাজশ্রীর মা সংবাদমাধ্যমকে জানান, পুলিশ বাড়িতে যাওয়ার পরেই তাঁরা বলেছিলেন রাজশ্রীর পোশাকের মধ্যে মোবাইল রয়েছে কি না দেখতে। দেহ উঠোনে রেখে খোঁজাখুঁজি করেও তখন কিছু পায়নি পুলিশ। দেহ বাড়ি থেকে নিয়ে যাওয়ার প্রায় দু’ঘণ্টা পরে পুলিশ বাড়িতে ফোন করে জানিয়েছে, একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। রাজশ্রীর মায়ের কথায়, “আমার মেয়ে মারা গিয়েছে। এমনিতেই আমরা মানসিক ভাবে বিপর্যস্ত। এর পরেও পুলিশ বারবার বাড়িতে গিয়ে তন্ন তন্ন করে খোঁজাখুঁজি করেছে। থানায় যেতে চাপ দিয়েছে।”

তৃণমূল নেতা সুবলের দাবি, “ননদের বিরুদ্ধে মৃতের মায়ের কোনও অভিযোগ নেই। শুধুমাত্র তৃণমূল করার জন্য বিনা দোষে পান্না দেবকে গ্রেফতার করে হেনস্থা করা হচ্ছে। পান্না দেব থানার ভেতরে। কিন্তু তৃণমূল রাজপথে। আমাদের রক্তচক্ষু দেখাবেন না। এই ভাবে আমাদের আটকে রাখতে পারবেন না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Agitation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE