Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BS Yedurappa

BS Yediyurappa: ‘আজ না হলে কাল’, বার্তা পাঠাননি কেন্দ্রীয় নেতৃত্ব, ভাগ্য ঝুলেই রয়েছে ইয়েড্ডির

বিকেলের মধ্যেই দলের উপরমহল থেকে এ বিষয়ে বার্তা চলে আসতে পারে বলে জানিয়েছিলেন খোদ ইয়েড্ডি। কিন্তু এখনও কিছু তাঁর কাছে কোনও খবর আসেনি।

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ২১:১৪
Share: Save:

কর্নাটকের মুখ্যমন্ত্রী পদে বি এস ইয়েদুরাপ্পা বহাল থাকছেন কি না, তা রবিবার বিকেলেই ঘোষণা হয়ে যাওয়ার কথা ছিল। বিকেলের মধ্যেই দলের উপরমহল থেকে এ বিষয়ে বার্তা চলে আসতে পারে বলে জানিয়েছিলেন খোদ ইয়েড্ডি। কিন্তু এখনও কিছু তাঁর কাছে কোনও খবর আসেনি। রবিবার না এলে সোমবার সকালের মধ্যেই বার্তা পাঠাতে পারেন কেন্দ্রীয় নেতৃত্ব আর যে মুহূর্তে তিনি তা নিজে জানতে পারবেন, সঙ্গে সঙ্গেই ঘোষণা করে দেবেন, বললেন ইয়েদুরাপ্পা।
রবিবার সন্ধ্যায় তিনি বলেন, ‘‘যত ক্ষণ মুখ্যমন্ত্রী পদে থাকব, কাজ করে যাব। আমি তো দু’মাস আগেই বলেছিলাম, আমায় পদত্যাগ করতে বলা হলে আমি পদত্যাগ করব। আমায় এখনও কিছুই জানানো হয়নি। যদি কেন্দ্রীয় নেতৃত্ব আমায় এই পদে থাকতে বলেন, আমি থাকব। যদি পদত্যাগ করতে বলা হয়, আমি সেই মতো পদত্যাগ করে দলের জন্য কাজ করব।’’

ইয়েদুরাপ্পার মুখ্যমন্ত্রী পদে থাকা উচিত কি না, তা নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছিল। কিছু দিন আগেই দিল্লিতে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর সাক্ষাৎ এই জল্পনাকে আরও জোরালো করে তুলেছে। আগামী ২৬ জুলাই কর্নাটকের বিজেপি সরকারের দু’বছর পূর্ণ হতে চলেছে। সে বিষযেই বৃহস্পতিবার ইয়েড্ডি বলেছিলেন, ‘‘আমাকে এখনও পদত্যাগ করতে বলা হয়নি। তবে ২৬ জুলাইয়ের পর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা যা সিদ্ধান্ত নেবেন, আমি মেনে নেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BS Yedurappa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE