Advertisement
২০ এপ্রিল ২০২৪
Biplab Kumar Deb

Biplab Kumar Deb: বিপ্লবের হুঁশিয়ারি

বিপ্লব রবিবার বড়জলা বিধানসভা কেন্দ্রে  বিজেপির এক যোগদান সভায় উপস্থিত ছিলেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ০৬:৪৪
Share: Save:

তৃণমূলের লোকজন ‘অসামাজিক কাজকর্মে লিপ্ত’ বলে দাবি করে, তাঁদের গ্রেফতারের হুমকি দিলেন বিপ্লব দেব। ত্রিপুরার মুখ্যমন্ত্রী সামাজিক মাধ্যমে লিখেছেন, “পশ্চিমবঙ্গ থেকে একটি দল আমাদের রাজ্যে এসেছে। এই দলের নেতারা পশ্চিমবঙ্গে গরু পাচারের মতো অসামাজিক কাজে যুক্ত। এখানেও যাদের দলে টানছে, তারাও এই ধরনের অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। আমার কাছে তথ্য-প্রমাণ রয়েছে, যার ভিত্তিতে তাদের আমি গ্রেফতার করাব।”

জবাবে তৃণমূল নেতা সুবল ভৌমিক পাল্টা দাবি করেন, বিপ্লবের মন্ত্রিসভার সদস্যরাই পাচার-বাণিজ্যের সঙ্গে জড়িত। তাঁদের বিষয়ে মুখ্যমন্ত্রী নীরব রয়েছেন। পশ্চিমবঙ্গের প্রশাসন বিপ্লব পরিচালনা করেন না। সে রাজ্যের বিষয় সেখানকার প্রশাসন দেখবে। মুখ্যমন্ত্রীকে তাঁর পরামর্শ, “আগে নিজের রাজ্যের প্রশাসন ঠিক মতো সামলান।”

বিপ্লব রবিবার বড়জলা বিধানসভা কেন্দ্রে বিজেপির এক যোগদান সভায় উপস্থিত ছিলেন। পরে ফেসবুকে জানান, সে দিন সিপিএম ও অন্যান্য দল ছেড়ে ৯৫৬ জন বিজেপিতে যোগ দিয়েছেন। দলের কর্মীদের তিনি প্রত্যেক সিপিএম সমর্থকদের বাড়িতে গিয়ে, তাঁদের কাছে রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজের খতিয়ান তুলে ধরার নির্দেশ দিয়েছেন। বোঝাতে বলেছেন, ২৫ বছরে বাম সরকার কী করেছিল, আর বিজেপি সাড়ে তিন বছরে কী করেছে ও করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Biplab Kumar Deb TMC Tripura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE