Advertisement
২০ জুলাই ২০২৪
TMC

Abhishek Tripura Rally: ২২ সেপ্টেম্বর অভিষেকের মিছিলের অনুমতি চাইল তৃণমূল, ত্রিপুরা পুলিশকে ‘তৃতীয় চিঠি’

২১ সেপ্টেম্বর ইডি দিল্লিতে তলব করেছে অভিষেককে। তার পরেরদিনই আগরতলায় পদযাত্রা করতে চায় তৃণমূল। কিন্তু পুলিশের অনুমতি মিলবে কি?

২২ সেপ্টেম্বর আগরতলায় অভিষেকের পদযাত্রার অনুমতি চায় তৃণমূল।

২২ সেপ্টেম্বর আগরতলায় অভিষেকের পদযাত্রার অনুমতি চায় তৃণমূল। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১২:৫১
Share: Save:

আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিলের অনুমতি চেয়ে ত্রিপুরা পুলিশকে ফের চিঠি দিল তৃণমূল। এর আগে দু’বার মিছিলের অনুমতি চেয়েও মেলেনি। তৃতীয়বার, ২২ সেপ্টেম্বর আগরতলায় মিছিল করার অনুমতি চেয়ে চিঠি দিল ত্রিপুরা তৃণমূল।

প্রথমে ঠিক ছিল, ১৫ সেপ্টেম্বর, বুধবার আগরতলায় পদযাত্রায় হাঁটবেন অভিষেক। কিন্তু ত্রিপুরা পুলিশ জানায়, আগেই অন্য একটি রাজনৈতিক দলকে মিছিলের অনুমতি দেওয়া হয়েছে। ফলে বাতিল করতে হয় বুধবারের কর্মসূচি। তৃণমূলের তরফে তার পর ১৬ সেপ্টেম্বর, বৃহস্পতিবার মিছিলের অনুমতি চাওয়া হয়। কিন্তু শুক্রবার বিশ্বকর্মা পুজোর কারণে বৃহস্পতিবার নিরাপত্তা দেওয়া নিয়ে সমস্যা হতে পারে, এই কারণে অনুমতি দেওয়া যাবে না বলে জানায় ত্রিপুরা পুলিশ। শেষ পর্যন্ত পদযাত্রার জন্য ২২ সেপ্টেম্বরের দিন ধার্য করা হয়েছে। সেই অনুযায়ী ত্রিপুরা পুলিশকে চিঠি দিল তৃণমূল।

পুলিশকে দেওয়া ত্রিপুরা তৃণমূলের চিঠি।

পুলিশকে দেওয়া ত্রিপুরা তৃণমূলের চিঠি।

২১ সেপ্টেম্বর ইডি দিল্লিতে তলব করেছে অভিষেককে। তার পরের দিনই অভিষেককে সামনে রেখে আগরতলায় পদযাত্রা করতে চায় তৃণমূল। কিন্তু পুলিশের অনুমতি মিলবে কি? প্রশ্নের উত্তর খুঁজছেন তৃণমূলের ত্রিপুরার নেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Agartala Tripura BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE