Advertisement
১৯ মে ২০২৪
Accident

রাজপথে ট্রাকের পিছনে ধাক্কা তীব্র গতির গাড়ির, মৃত ৫, রাজস্থানে আশঙ্কাজনক আরও এক

বর্ষবরণের রাতে হনুমানগড় জেলায় মেগা এক্সপ্রেওয়ের উপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি ধাক্কা মারে মালবোঝাই ট্রাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আরও এক।

রাজস্থানে পথ দুর্ঘটনায় মৃত্যু অন্তত পাঁচ জনের।

রাজস্থানে পথ দুর্ঘটনায় মৃত্যু অন্তত পাঁচ জনের। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১১:০৭
Share: Save:

বছর শেষে ভয়াবহ পথ দুর্ঘটনা। রাজস্থানের হনুমানগড় মেগা হাইওয়েতে ট্রাকের পিছনে ধাক্কা গাড়ির। ঘটনাস্থলেই মৃত্যু পাঁচ জনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি একজন।

রাজস্থানের হনুমানগড় জেলা দিয়েই গিয়েছে মেগা হাইওয়ে। সেই প্রশস্ত রাজপথেই ঘটে গেল ভয়াবহ পথ দুর্ঘটনা। পুলিশ সূত্রে খবর, বর্ষবরণের রাতে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তীব্র গতিতে ধাক্কা মারে একটি ট্রাকের পিছনে। ঘটনাস্থলেই গাড়ির পাঁচ সওয়ারির মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় গাড়ির এক সওয়ারিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

যান্ত্রিক ত্রুটির কারণেই দুর্ঘটনা, না কি বেপরোয়া গতির কারণে এই ঘটনা, তা তদন্ত করে দেখছে পুলিশ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, তীব্র গতিতে ছুটছিল গাড়িটি। ট্রাকের কাছাকাছি এসেই তা নিয়ন্ত্রণ হারায় এবং সোজা ধাক্কা মারে ট্রাকের পিছনে। দুর্ঘটনার পরই ট্রাকের চালক পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। ট্রাক ও ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ। গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE