Advertisement
০৩ মে ২০২৪
Boy dragged by Truck

ছ’বছরের শিশুকে দু’কিলোমিটার হিঁচড়ে নিয়ে গেল ট্রাক, একই ঘটনায় মৃত্যু দাদুরও

পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে কানপুর-সাগর হাইওয়ে এনএইচ ৮৬ দিয়ে স্কুটারে করে যাচ্ছিলেন বছর সাতষট্টির উদিত নারায়ণ চানসোরিয়া। পিছনে বসে ছিল ৬ বছরের নাতি সাত্ত্বিক।

Dumper killed 6yo boy

ডাম্পারটিকে তাড়া করে ধরে ফেলেন স্থানীয়রা। চালককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৮
Share: Save:

নাতিকে স্কুটারে চাপিয়ে রবিবারের সকালে বাজারে যাচ্ছিলেন দাদু। পিছন থেকে ডাম্পার এসে ধাক্কা মারতেই ছিটকে পড়েন বৃদ্ধ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। কিন্তু স্কুটার-সহ ৬ বছরের নাতি ডাম্পারের নীচে আটকে যায়। সেই অবস্থাতেই শিশুটিকে ২ কিলোমিটার হিঁচড়ে নিয়ে যান ডাম্পারের চালক। মৃত্যু হয়েছে শিশুটিরও। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মাহোবায়।

পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে কানপুর-সাগর হাইওয়ে এনএইচ ৮৬ দিয়ে স্কুটারে করে যাচ্ছিলেন বছর সাতষট্টির উদিত নারায়ণ চানসোরিয়া। পিছনে বসে ছিল ৬ বছরের নাতি সাত্ত্বিক। বাজারে ঢোকার ঠিক আগের মুহূর্তেই দ্রুত গতিতে আসা একটি ডাম্পার স্কুটারে ধাক্কা মারে। সানচরিয়া ছিটকে পড়েন। স্কুটারটি ডাম্পারের তলায় আটকে যায়। স্থানীয়রা ডাম্পার চালককে থামার কথা বলেন। কিন্তু চালক গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করেন।

এর পরই স্থানীয়রা পিছু ধাওয়া করে ডাম্পারটিকে ধরেন। চালককে নামিয়ে বেধড়ক মারধর করেন। তার পর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ডাম্পারের চাকার নীচে আটকে থাকা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

মাসখানেক আগে দিল্লির সুলতানপুরীতে একটি গাড়ি অঞ্জলি সিংহ নামে এক তরুণীকে ধাক্কা মারার পর ১৩ কিলোমিটার ঘষটে নিয়ে গিয়েছিল। সেই ঘটনায় মৃত্যু হয়েছিল তরুণীর। দিল্লির এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Boy dragged by Truck Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE