Advertisement
০৩ মে ২০২৪
Truck Dragged Car

আগরা-মুম্বই হাইওয়েতে গাড়িকে ধাক্কা মেরে দু’কিমি হিঁচড়ে নিয়ে গেল ট্রাক, আহত চার

একটি ট্রাক গাড়িকে হিঁচড়ে নিয়ে যাচ্ছে, এই দৃশ্য দেখে স্থানীয়রা ট্রাকচালককে থামানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি। ট্রাক লক্ষ্য করে ইট, পাথরও ছোড়েন তাঁরা।

ট্রাকের ধাক্কায় দুমড়ে যাওয়া সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

ট্রাকের ধাক্কায় দুমড়ে যাওয়া সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আগরা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪১
Share: Save:

দ্রুতগতিতে হাইওয়ে ধরে ছুটছে একটি ট্রাক। সেটির সামনে আড়াআড়ি ভাবে নীলরঙা একটি গাড়ি। সেই গাড়িটিকেই হিঁচড়ে নিয়ে যাচ্ছিল ট্রাকটি। গাড়ির মধ্যে তখন দুই শিশুসন্তানকে নিয়ে নয়ডার এক দম্পতি বাঁচানোর জন্য চিৎকার করছেন। বৃহস্পতিবার সকালে এমনই একটি দৃশ্যের সাক্ষী থাকল আগরা-মুম্বই হাইওয়ে। প্রায় ২ কিলোমিটার ওই অবস্থাতেই গাড়িটিকে নিয়ে যাওয়ার পর পুলিশের তৎপরতায় ট্রাকটিকে থামানো হয়। গ্রেফতার করা হয় চালককে।

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশের নয়ডার এক দম্পতি অমরভূষণ জৈন, স্ত্রী কবিতা এবং দুই সন্তানকে নিয়ে গাড়ি করে আগরা-মুম্বই হাইওয়ে ধরে মধ্যপ্রদেশের ঢোলপুরে যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন অমর। সিকন্দরপুর শহরের কাছে একটি ট্রাককে ওভারটেক করে এগিয়ে যান তিনি। সেই ট্রাকটিই পিছন থেকে ধাক্কা মারে অমরদের গাড়িতে। ট্রাকের সমানে আটকে যায় গাড়িটি। ট্রাকচালক তখন গতি আরও বাড়িয়ে দেন। গাড়ির ভিতর থেকে তখন অমর এবং তাঁর স্ত্রী ও সন্তানরা বাঁচানোর জন্য চিৎকার করতে থাকেন।

একটি ট্রাক গাড়িকে হিঁচড়ে নিয়ে যাচ্ছে, এই দৃশ্য দেখে স্থানীয়রা ট্রাকচালককে থামানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি। ট্রাক লক্ষ্য করে ইট, পাথরও ছোড়েন তাঁরা। তাতেও কোনও লাভ হয়নি। ট্রাকের পিছু ধাওয়া করেন কয়েক জন। হাইওয়ের টহলদারি পুলিশকেও এ বিষয়ে খবর দেন স্থানীয়রা। প্রায় দু’কিলোমিটার গাড়িটিকে হিঁচড়ে নিয়ে যাওয়ার পর পুলিশের তৎপরতায় ট্রাকটিকে থামানো হয়। এর পরই গা়ড়ি থেকে অমর, তাঁর স্ত্রী এবং সন্তানদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। অমর এবং তাঁর সন্তানদের সামান্য চোট লেগেছে। মাথায় গুরুতর চোট পেয়েছেন তাঁর স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident agra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE