Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Accident

পর পর দু’টি বাইকে ধাক্কা ট্রাকের, ইদের দিন পরিজনদের বাড়ি যাওয়ার পথে নিহত দম্পতি-সহ পাঁচ

জাহানাবাদ থানার আধিকারিক মুকেশকুমার শুক্ল জানিয়েছেন, হরিদ্বার জাতীয় সড়কে বৃহস্পতিবার হয়েছে সেই দুর্ঘটনা। ওই দম্পতি ইদের দিন পরিজনদের সঙ্গে দেখা করতে কাছের এক গ্রামে যাচ্ছিলেন।

representational image of accident

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ২২:০১
Share: Save:

দুরন্ত গতিতে ছুটে এসে দু’টি বাইকে ধাক্কা ট্রাকের। এই ঘটনায় এক দম্পতি-সহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। উত্তরপ্রদেশের পিলভিট জেলার ঘটনা। জাহানাবাদ থানার আধিকারিক মুকেশকুমার শুক্ল জানিয়েছেন, হরিদ্বার জাতীয় সড়কে বৃহস্পতিবার হয়েছে সেই দুর্ঘটনা। ওই দম্পতি ইদের দিন পরিজনদের সঙ্গে দেখা করতে কাছের এক গ্রামে যাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত স্বামীর নাম উয়েশ (৩২) এবং তাঁর স্ত্রী সাকরা বেগম (৩০)। অন্য একটি বাইকে ছিলেন আকিব (২১), সাহিব (২৫), আরবাজ (২৬)। তাঁরাও ইদের একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। পুলিশ জানিয়েছে, দুরন্ত গতিতে ছুটে এসে ওই দু’টি বাইকে ধাক্কা দেয় ট্রাকটি। তার অভিঘাতে ছিটকে যান যাত্রীরা। পুলিশ আধিকারিক জানিয়েছেন, পাঁচ জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। বাইক দু’টি দুমড়ে মুচড়ে গিয়েছে।

দুর্ঘটনার কারণে জাতীয় সড়কে তীব্র যানজট তৈরি হয়। নিহতদের পরিজনেরা এসে বিক্ষোভ দেখান। পুলিশ এসে দ্রুত পদক্ষেপ করার আশ্বাস দিয়ে তাঁদের ঘটনাস্থল থেকে সরিয়ে দেয়। পাঁচ জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। স্থানীয় সিসিটিভি ফুটেজ দেখে ট্রাক চালকের খোঁজ করার চেষ্টা চলছে। যদিও এই ঘটনায় এখনও কোনও এফআইআর দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident truck Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE