Advertisement
০২ মে ২০২৪
Accident

নিয়ন্ত্রণ হারিয়ে বাড়িতে ঢুকে পড়ল ট্রাক, বারান্দায় বসে থাকা বাবা, কন্যা-সহ তিন জনের মৃত্যু

শুক্রবার রাতে বারান্দায় বসে গল্প করছিলেন বাবা এবং কন্যা। সঙ্গে ছিলেন তাঁদের আরও এক আত্মীয়। সেই সময় আচমকাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে যায় বাড়িতে। তাতেই মৃত্যু হয় তিন জনের।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
প্রতাপগড় শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৪:৪৬
Share: Save:

নিয়ন্ত্রণহীন ট্রাক প্রবল গতিতে ঢুকে পড়ল বাড়িতে। ট্রাকের চাকায় পিষে মৃত্যু বাবা, মেয়ে-সহ তিন জনের। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ের কাছে সরাই বাহেলিয়ায়, লখনউ-বারাণসী হাইওয়ের উপর।

হাইওয়ের পাশেই বাড়ি। শুক্রবার রাতে বাড়ির বারান্দায় বসে গল্প করছিলেন ৬০ বছরের আব্দুল জাব্বার। সঙ্গে ছিলেন মেয়ে ২৭ বছরের শাহিন বানো এবং অন্য এক আত্মীয় ৬২ বছরের সাফিয়া বানো। সেই সময় আচমকাই প্রবল গতিতে একটি ট্রাক ঢুকে পড়ে তাঁদের বাড়িতে। সামলানোর বিন্দুমাত্র সুযোগ পাননি কেউ। মুহূর্তে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যান আব্দুল, শাহিন এবং সাফিয়া। আওয়াজ শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে স্থানীয়দের সাহায্য নিয়ে তিন জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কিন্তু চিকিৎসকেরা আব্দুল এবং সাফিয়াকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় শাহিনকে প্রয়াগরাজ রেফার করা হয়। পথে তাঁরও মৃত্যু হয়।

জানা গিয়েছে, ৪০ দিন আগে আব্দুলের স্ত্রী প্রয়াত হয়েছেন। শুক্রবার বাড়িতে সেই সংক্রান্ত কোনও অনুষ্ঠান ছিল। তাতে যোগ দিতেই এসেছিলেন সাফিয়ারা। কিন্তু আর বাড়ি ফেরা হল না তাঁর। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার পরেই ট্রাক ছেড়ে পালিয়ে যান চালক। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। ক্রেন দিয়ে ট্রাকটিকে বাড়ি থেকে বার করা হয়। দেহ তিনটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident truck
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE