Advertisement
০৪ মে ২০২৪
Road Accident

সুরতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত ১৫ শ্রমিক

পুলিশ সূত্রের খবর, উল্টো দিক থেকে আসা একটি আখ বোঝাই ট্রাক্টরের সঙ্গে ট্রাকটির ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে।

আহতদের চিকিৎসা চলছে হাসপাতালে।

আহতদের চিকিৎসা চলছে হাসপাতালে। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
সুরাত শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ০৩:৫০
Share: Save:

ট্রাকের ধাক্কায় রাস্তায় ধারে ঘুমিয়ে থাকা ১৫ জন পরিযায়ী শ্রমিকের মৃত্যু হল গুজরাতের সুরাতে। মৃতদের মধ্যে রয়েছেন ৭ মহিলা-সহ এক শিশুকন্যা। পুলিশ জানিয়েছে, ট্রাকটির ধাক্কায় ঘুমন্ত অবস্থাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় ১২ জনের। বাকি ৮ জন আহতের মধ্যে ৩ জনের মৃত্যু হয় চিকিৎসা চলাকালীন।

পুলিশ সূত্রের খবর, উল্টো দিক থেকে আসা একটি আখ বোঝাই ট্রাক্টরের সঙ্গে ট্রাকটির ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে। ট্রাক্টর থেকে বেরিয়ে থাকা আখের গোছায় ট্রাকটির সামনের জানলা ভেঙে যায়। চালকের দৃষ্টি আটকে যাওয়ায় তিনি নিয়ন্ত্রণ হারান। এবং সামনে কিছু না দেখতে পেয়ে রাস্তার ধারে ঘুমন্ত শ্রমিকদের ধাক্কা মারেন। চালককে গ্রেফতার করা হয়েছে।

মৃতদের শ্রমিকদের মধ্যে ১৯ বছরের এক যুবক মধ্যপ্রদেশের বাসিন্দা বাকিরা রাজস্থানের। এই ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। তাঁর টুইট, ‘‘ট্রাক দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু দুর্ভাগ্যজনক। মৃত ও আহতদের পরিবারের প্রতি সমবেদনা। জখমদের দ্রুত আরোগ্য কামনা করি।’’ ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে ২ লক্ষ টাকা করে দেওয়ার আশ্বাস দিয়েছেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপাণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deaths Road Accident Surat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE