Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hanged Body Found

উত্তরপ্রদেশের বিজেপি বিধায়কের সরকারি আবাসন থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

পুলিশ জানিয়েছে, বিধায়কের মিডিয়া টিমে কাজ পেয়েছিলেন মৃত যুবক। সোমবার সকালে বিধায়কের আবাসনে একটি বন্ধ ঘরের ভিতর থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

Twenty four year old hanged body found from BJP MLA’s residence in Lucknow of UP

শ্রেষ্ঠ তিওয়ারি (বাঁ দিকে) এবং উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক যোগেশ শুক্লা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১২:১১
Share: Save:

উত্তরপ্রদেশের বিজেপি বিধায়কের সরকারি আবাসন থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হল। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে এটি আত্মহত্যার ঘটনা। তবে সব দিক খতিয়ে দেখেই তদন্ত শুরু করেছে পুলিশ।

যোগেশ শুক্লা লখনউয়ের বক্সী কি তলব বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক। হজরতগঞ্জে তাঁর সরকারি আবাসনেই থাকতেন ‘আত্মঘাতী’ হওয়া ওই যুবক। বিধায়কের ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, যোগেশের মিডিয়া টিমের সদস্য ছিলেন ওই যুবক, ২৪ বছর বয়সি শ্রেষ্ঠ তিওয়ারি।

পুলিশের তরফে জানানো হয়েছে, শ্রেষ্ঠ সে রাজ্যের বারাবাঁকি জেলার বাসিন্দা। তবে কয়েক বছর ধরেই বিধায়কের বাড়িতেই থাকতেন তিনি। বিধায়কের মিডিয়া টিমে কাজ পেয়েছিলেন ওই যুবক। সোমবার সকালে বিধায়কের আবাসনে একটি বন্ধ ধরের ভিতর থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

নাম প্রকাশ না করার শর্তে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রাথমিক ভাবে এটিকে আত্মহত্যার ঘটনা বলেই মনে হচ্ছে। জানা গিয়েছে, পারিবারিক কোনও কারণেই চরম সিদ্ধান্ত নিয়েছেন ওই যুবক। ইতিমধ্যেই যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শুরু হয়েছে তদন্তও। প্রয়োজনে বিধায়ককেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanged body Uttar Pradesh BJP MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE