Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime News

তুকতাক করে পরিবারের ক্ষতি! ‘কালাজাদুর’ ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার দুই

পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্ত প্রথমে তরুণীকে অপহরণ করেন। তার পর তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয়। তরুণী বাধা দিতে গেলে ‘কালাজাদুর’ ভয় দেখানো হয় তাঁকে।

‘কালাজাদুর’ ভয় দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে।

‘কালাজাদুর’ ভয় দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১১:১৮
Share: Save:

‘কালাজাদুর’ ভয় দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। পুলিশ তাঁদের গ্রেফতার করেছে। অভিযোগ, ‘কালাজাদুর’ মাধ্যমে তুকতাক করে পরিবারের ক্ষতি করার ভয় দেখানো হয়েছিল ওই তরুণীকে।

ঘটনাটি উত্তরপ্রদেশের মৌ জেলার। রবিবার দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তাঁরা সম্পর্কে একে অপরের ভগ্নিপতি এবং শালা। পুলিশ জানিয়েছে, প্রথমে তরুণীকে তাঁরা দু’জন মিলে অপহরণ করেন। তার পর তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয়। তরুণী বাধা দিতে গেলে তাঁকে বলা হয়, তাঁরা তন্ত্রবিদ্যার অধিকারী। তাঁদের কথা না শুনলে ‘কালাজাদুর’ মাধ্যমে তরুণীর পরিবারের বড়সড় ক্ষতি করতে পারেন বলেও ভয় দেখান অভিযুক্তেরা।

এর পর তরুণীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনা প্রকাশ্যে আসার পর তদন্ত শুরু করে পুলিশ। নির্যাতিতার শারীরিক পরীক্ষা করার পর অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই বিষয়ে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ। রেকর্ড করা হয়েছে নির্যাতিতার বয়ানও। অভিযুক্তদের আরও অন্য কোনও উদ্দেশ্য ছিল কি না, কেন তাঁরা তরুণীকে অপহরণ করেছিলেন, সে সব খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News UP Crime Rape case Black Magic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE