Advertisement
১১ মে ২০২৪
Hanuman Chalisa

Hanuman Chalisa: নমাজ পাঠের পাল্টা হনুমান চালিশা! আবারও উত্তেজনা লখনউয়ের সেই মলে, গ্রেফতার ২

লখনউয়ের লুলু মলের মধ্যে দুই ব্যক্তি হনুমান চালিশা পাঠ করেন বলে অভিযোগ। তাঁদের গ্রেফতার করা হয়েছে। বিশৃঙ্খলার অভিযোগে ধৃত আরও ১৫।

ছবি পিটিআই।

ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ০৮:৫৪
Share: Save:

নমাজ পাঠের পাল্টা হিসাবে এ বার লখনউয়ের লুলু মলে হনুমান চালিশা পাঠ করা ঘিরে উত্তেজনা ছড়াল। শনিবার ওই শপিং মলে ঢুকে দুই ব্যক্তি হনুমান চালিশা পাঠ করেন বলে অভিযোগ। তাঁদের গ্রেফতার করা হয়েছে।

দুই ব্যক্তিকে গ্রেফতারের পরই মলে এক দল যুবক ঢোকার চেষ্টা করেন। যা ঘিরে বিশৃঙ্খলা তৈরি হয়। এই ঘটনায় কমপক্ষে আরও ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ডিসিপি (দক্ষিণ) গোপালকৃষ্ণ চৌধুরি বলেছেন, ‘‘মলের মধ্যে দুই ব্যক্তি ঢুকে মেঝেয় বসে হনুমান চালিশা পাঠ করতে শুরু করেন। নিরাপত্তারক্ষীরা তাঁদের ধরে পুলিশের হাতে তুলে দেন। গ্রেফতার করা হয়েছে তাঁদের।’’

এই ঘটনার কিছু দিন আগেই লখনউয়ের ওই মলে কয়েক জন নমাজ পাঠ করেন বলে অভিযোগ ওঠে। যার বিরোধিতা করেন অনেকে। এর পাল্টা সেখানে হনুমান চালিশা পাঠের দাবি জানানো হয়। মলের মধ্যে নমাজ পাঠের অভিযোগে অজ্ঞাতপরিচয় কয়েক জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩এ, ২৯৫এ ধারায় এফআইআর দায়ের করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanuman Chalisa Lucknow uttarpradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE