Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tiger

রাস্তা দিয়ে যাওয়ার সময় বাঘের মুখোমুখি দুই বাইক আরোহী, তার পর যা হল

বাঘ তখন রাস্তার মাঝখানে দাঁড়িয়ে। বাইক আরোহীরা কোনওরকমে বাইকটিকে পিছিয়ে নিয়ে যান। বাইকটি পিছোতে দেখে বাঘও তাঁদের লক্ষ করে এগোতে থাকে।

রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ সামনে চলে এল বাঘ! ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৭:০৪
Share: Save:

জঙ্গলের বুক চিরে রাস্তা চলে গিয়েছে। সেই রাস্তা ধরেই হুশ হুশ করে ছুটে যাচ্ছে গাড়ি। হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এল বাঘ! বাঘ বেরিয়ে আসতে দেখে চালকরা কয়েক হাত দূরে গাড়ি থামিয়ে দিয়েছিলেন। দুই বাইক আরোহী বিষয়টি লক্ষ করেননি। বাঘ যে রাস্তা পার হচ্ছে সেটা তাঁদের নজরে আসেনি। বাইক নিয়ে একেবারে বাঘের সামনে চলে যান তাঁরা।

বাঘ তখন রাস্তার মাঝখানে দাঁড়িয়ে। বাইক আরোহীরা কোনওরকমে বাইকটিকে পিছিয়ে নিয়ে যান। বাইকটি পিছোতে দেখে বাঘও তাঁদের লক্ষ করে এগোতে থাকে। আর এই দৃশ্য দেখে রাস্তার দু’পাশে উপস্থিত গাড়িচালকদের মধ্যে আতঙ্ক ছড়ায়। যদিও বাঘটি কিছুটা এগিয়ে এসে আবার নিজের খেয়ালেই জঙ্গলে ঢুকে পড়ে। আইএফএস আধিকারিক সুশান্ত নন্দ ভিডিয়োটি শেয়ার করেছেন। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর এক নেটাগরিক বলেছেন, “ওই দু’জনের ভাগ্য ভাল। বরাত জোরে বেঁচে গিয়েছেন। না হলে হয়তো বাঘের পেটেই যেতে হত।” এক জন আবার বলেছেন, “যে সব অঞ্চলে পশুদের অবাধ যাতায়াত, সেই সব অঞ্চলের রাস্তায় খুব সাবধানে চলাফেরা করা উচিত। এমন পরিস্থিতির মুখোমুখি হতেই পারেন। তবে তৎক্ষণাৎ নিরাপদ স্থানে সরে যাওয়াই ভাল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Bikers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE