Advertisement
২৬ এপ্রিল ২০২৪
national news

Uttar Pradesh: দলিত যুবককে ‘জুতো পেটা’! খুনের হুমকি দেওয়ার অভিযোগ, গ্রেফতার গ্রাম প্রধান

২৭ বছর বয়সি দীনেশ কুমারকে জুতো দিয়ে মারধরের অভিযোগ গ্রাম প্রধান তাজপুর শক্তি মোহন গুর্জর ও প্রাক্তন প্রধান গাজে সিংহের বিরুদ্ধে।

অন্য এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অন্য এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১১:৪৫
Share: Save:

আবারও দলিত নিগ্রহের অভিযোগ উঠল। এক দলিত যুবককে জুতো পেটা করার অভিযোগ করা হয়েছে দুই ব্যক্তির বিরুদ্ধে। তাঁদের মধ্যে এক জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফ্‌‌ফরনগরে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ছাপরা থানার অন্তর্গত রেটা নাগলা গ্রামে ২৭ বছর বয়সি দীনেশ কুমারকে জুতো দিয়ে মারধর করার অভিযোগ গ্রাম প্রধান তাজপুর শক্তি মোহন গুর্জর ও প্রাক্তন প্রধান গাজে সিংহের বিরুদ্ধে। তাঁকে খুনের হুমকিও দেওয়া হয় বলে দাবি।

এই ঘটনা প্রসঙ্গে পুলিশ সুপার অর্পিত বিজয়বর্গীয় জানিয়েছেন, অভিযুক্ত দু’জনের বিরুদ্ধেই মামলা রুজু করা হয়েছে। গ্রামের প্রধান শক্তি মোহনকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে থানার সামনে বিক্ষোভ দেখান দলিত সম্প্রদায় ও ভীম সেনার কর্মীরা। এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

national news Uttar Pradesh Dalit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE