Advertisement
০৪ মে ২০২৪
Boys Beaten in UP

চুরির অভিযোগে দুই কিশোরকে প্রস্রাব খাইয়ে মার উত্তরপ্রদেশে, গায়ে ঘষা হল লঙ্কা

ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তদন্ত শুরু করেছে পুলিশ। অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে। পুলিশ জানিয়েছে, ভিডিয়োটি পরীক্ষা করে অভিযুক্তদের চিহ্নিত করার কাজ চলছে।

দুই কিশোরকে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ। তদন্তে পুলিশ। ছবি: সংগৃহীত।

দুই কিশোরকে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ। তদন্তে পুলিশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৩:৪৬
Share: Save:

চুরির অভিযোগে উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগরে দুই কিশোরকে মারধরের পর জোর করে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ উঠল। শুধু মারধর বা প্রস্রাব খাওয়ানোই নয়, তাদের গায়ের লঙ্কা ঘষে দেওয়া এবং ইঞ্জেকশন দেওয়ারও অভিযোগ উঠেছে।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক দল লোক মারধর করছে দুই কিশোরকে। তার পর তাঁদের মধ্যে কয়েক জন গালিগালাজ করতে করতে কিশোরদের জোর করে প্রস্রাব খাইয়ে দেন। শুধু তাই-ই নয়, কেউ কেউ আবার শাসাতে থাকেন, প্রস্রাব না খেলে, লঙ্কা না চিবোলে আরও মারধর করা হবে। তার পরই দুই কিশোরকে বেঁধে প্রস্রাব এবং লঙ্কা খেতে বাধ্য করা হয়।

আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োটিরও সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সেখানে দেখা গিয়েছে, কিশোরদের পোশাক খুলিয়ে তাদের গায়ে লঙ্কা ঘষে দিচ্ছেন এক ব্যক্তি। তারা চিৎকার করছিল, কিন্তু তার পরেও লঙ্কা ঘষে দেওয়া হচ্ছিল। এর পর দুই কিশোরের শরীরে হলুদ রঙের একটি তরল ইঞ্জেকশনের সিরিঞ্জ দিয়ে ঢুকিয়ে দেওয়া হয়। স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ৪ অগস্টের, পাথরা বাজার থানা এলাকার। এক কিশোরের বয়স ১০। অন্য জনের বয়স ১৫।

ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তদন্ত শুরু করেছে পুলিশ। অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে। পুলিশ জানিয়েছে, ভিডিয়োটি পরীক্ষা করে অভিযুক্তদের চিহ্নিত করার কাজ চলছে। তাঁদের মধ্যে ছ’জনকে চিহ্নিত করে গ্রেফতারও করা হয়েছে বলে জানিয়েছেন সিদ্ধার্থনগরের অতিরিক্ত পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Boys Urine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE