Advertisement
০১ মে ২০২৪
Electrocution

মহরমের শোভাযাত্রার সময় তড়িদাহত হয়ে দু’জনের মৃত্যু উত্তরপ্রদেশে, জখম অর্ধশতাধিক

উত্তরপ্রদেশের আমরোহা এলাকায় মহরমের শোভাযাত্রার সময় তাজিয়ায় বিদ্যুতের হাই-টেনশন তার লেগে যায়। এর জেরেই দুর্ঘটনা ঘটে। একই ঘটনা ঘটেছে বরেলিতেও।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৫:৩০
Share: Save:

মহরমের তাজিয়া বার করার সময় বিদ্যুতের তার লেগে তড়িদাহত হয়ে আবার মৃত্যু হল। শনিবার ধর্মীয় অনুষ্ঠানের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশে। জখম হয়েছেন আরও ৫২ জন। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এই খবর জানা গিয়েছে।

শনিবার উত্তরপ্রদেশের আমরোহা এলাকায় মহরমের শোভাযাত্রার সময় তাজিয়ায় বিদ্যুতের হাই-টেনশন তার লেগে যায়। এর জেরেই দুর্ঘটনা ঘটে। একই ঘটনা ঘটেছে বরেলিতেও। সেখানে তড়িদাহত হয়ে সাত জন জখম হয়েছেন। শনিবার সকালে ঝাড়খণ্ডের বোকারো জেলাতেও তড়িদাহত হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। মহরমের তাজিয়া বার করার সময় বিদ্যুতের তার লেগে তড়িদাহত হয়ে চার জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও ১০ জন।

গত মাসে ত্রিপুরার উনকোটি জেলার কুমারঘাটে উল্টোরথ যাত্রার সময় রথের চূড়া একটি উঁচু বৈদ্যুতিক তারে স্পর্শ করলে সেটিতে আগুন লেগে যায়। এই ঘটনায় মোট ১০ জনের মৃত্যু হয়। গুরুতর জখম হন আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocution Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE