Advertisement
০৪ মে ২০২৪
Murder

প্রবীণকে কুপিয়ে খুন! বাঁচাতে এসে প্রাণ দিলেন আরও এক, থানায় ফোন করে আত্মসমর্পণ যুবকের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫০ বছরের সুরেশ এবং ৬৮ বছরের মহেন্দ্রকে একটি দোকানের মধ্যে কুপিয়ে খুন করা হয়েছে। অভিযুক্তের নাম বদ্রিপ্রসাদ।

representational image of death

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ২১:২২
Share: Save:

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এক প্রবীণকে খুনের অভিযোগ। তাঁকে বাঁচাতে এসে প্রাণ হারালেন আরও এক বৃদ্ধ। পরে অভিযুক্ত থানায় ফোন করে নিজেই আত্মসমর্পণ করলেন। বেঙ্গালুরুর ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫০ বছরের সুরেশ এবং ৬৮ বছরের মহেন্দ্রকে একটি দোকানের মধ্যে কুপিয়ে খুন করা হয়েছে। অভিযুক্তের নাম বদ্রিপ্রসাদ। খুনের পরেই তিনি পুলিশকে ফোন করে নিজের দোষ স্বীকার করেন।

বুধবার সন্ধ্যায় কুম্বরপেট মেন রোডে সুরেশের দোকানে গিয়েছিলেন বদ্রিপ্রসাদ। পুলিশ সূত্রে খবর, তিনি কথা বলতে চেয়েছিলেন সুরেশের সঙ্গে। সুরেশ পরে আসতে বলেন। এর পরেই ব্যাগ থেকে ছুরি বার করে সুরেশের ঘাড়ে একাধিক কোপ মারেন বলে অভিযোগ। যন্ত্রণায় চিৎকার করেন সুরেশ। শুনে বাঁচাতে ছুটে আসেন পরিচিত মহেন্দ্র। তখন তাঁকে কোপ মারেন বদ্রিপ্রসাদ বলে অভিযোগ। ছুরির আঘাতে দু’জনেরই মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, চারতলা একটি বাড়ির দখল নিয়ে সুরেশ এবং বদ্রিনাথের মধ্যে মামলা চলছিল। সেই নিয়েই কথা বলতে এসেছিলেন অভিযুক্ত। বদ্রিপ্রসাদকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE