Advertisement
০১ মে ২০২৪
Clash of Lawyers

দিল্লির রোহিণী আদালতে মহিলা এবং পুরুষ আইনজীবীর মারামারি! চলল চড়, ঘুষি, ভিডিয়ো প্রকাশ্যে

পুলিশ সূত্রে খবর, মহিলা আইনজীবীর নাম নেহা গুপ্ত। পুরুষ সহকর্মীর নাম বিষ্ণু কুমার। তাঁর বিরুদ্ধে শারীরিক নিগ্রহ, হেনস্থা এবং অভব্য আচরণের অভিযোগ তুলে মামলা দায়ের করেছেন নেহা।

clash between two lawyers

আদালতের মধ্যেই হাতাহাতি দুই আইনজীবীর। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৭:৩০
Share: Save:

আদালত চত্বরের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দুই আইনজীবী। বৃহস্পতিবার ঘটনাটি ঘেটেছে দিল্লির রোহিণী আদালতে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, আদালতের ভিতরে এক মহিলা আইনজীবীর সঙ্গে হাতাহাতি হচ্ছে এক পুরুষ আইনজীবীর। দু’জন দু’জনের দিকে তেড়ে যাচ্ছিলেন। একইসঙ্গে একে অপরকে লক্ষ্য করে চড়, ঘুষি চালাচ্ছিলেন। কয়েক জন থামাতে গিয়েছিলেন। কিন্তু ব্যর্থ হয়েছেন। শেষমেশ তাঁরা সরে আসেন। এই ঘটনার ভিডিয়ো করেন সামনে দাঁড়িয়ে থাকা কয়েক জন। তার পরই সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে।

পুলিশ সূত্রে খবর, মহিলা আইনজীবীর নাম নেহা গুপ্ত। পুরুষ সহকর্মীর নাম বিষ্ণু কুমার। তাঁর বিরুদ্ধে শারীরিক নিগ্রহ, হেনস্থা এবং অভব্য আচরণের অভিযোগ তুলে মামলা দায়ের করেছেন নেহা। অভিযোগপত্রে নেহা জানিয়েছেন, ১৮ মে আদালতের ১১৩ নম্বর কক্ষের সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই সময় আইনজীবী শর্মা ওই কক্ষের সামনে আসেন এবং তাঁকে উদ্দেশ্য করে কটূক্তি করেন। তার পরই ঝামেলার সূত্রপাত। আচমকাই নেহাকে আক্রমণ করেন শর্মা। যতই তিনি নিজেকে মুক্ত করার চেষ্টা করেন, শর্মা ততই তাঁকে লক্ষ্য করে চড়, ঘুষি চালাতে থাকেন। নেহার অভিযোগ, এই হামলায় তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Rohini Court lawyers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE