Advertisement
০২ মে ২০২৪
jammu & kashmir

LeT terrorist killed: ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে ঝাঁঝরা করে দেওয়া লস্কর জঙ্গি খতম! কাশ্মীরে মৃত আরও এক জঙ্গি

গত ২ মে কাশ্মীরে ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে খুব কাছ থেকে গুলি করে হত্যা করে লস্কর জঙ্গি জান মহম্মদ। বুধবার তাঁরই মৃত্যু হল সেনার গুলিতে।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৩:২৩
Share: Save:

দক্ষিণ কাশ্মীরের শোপিয়ানে সেনার গুলিতে মৃত্যু দুই লস্কর জঙ্গির। মৃত জঙ্গিদের এক জন রাজস্থান থেকে উপত্যকায় চাকরি করতে যাওয়া এক ব্যাঙ্ক আধিকারিকের হত্যায় সরাসরি যুক্ত ছিলেন বলে খবর।

পুলিশের আইজি বিজয় কুমার বলেন, ‘‘মৃত দুই জঙ্গির মধ্যে এক জন শোপিয়ানের বাসিন্দা জান মহম্মদ লোন। গত ২ মে কুলগামে রাজস্থানের ব্যাঙ্ক আধিকারিকের খুনে তিনি সরাসরি যুক্ত ছিলেন। এছাড়াও অন্যান্য সন্ত্রাসমূলক কাজেও তিনি জড়িত ছিলেন বলে জানতে পারছি।’’

গত ২ মে, উপত্যকার ইলাকাহি দেহাতি ব্যাঙ্কের ম্যানেজার রাজস্থানের বাসিন্দা বিজয় কুমারকে ব্যাঙ্কে ঢুকে গুলি করে হত্যা করার ঘটনা ঘটে। ব্যাঙ্কে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে গোটা ঘটনা। সেই ঘটনায় গুলি চালিয়েছিলেন বুধবার সকালে মৃত লস্কর জঙ্গি জান মহম্মদ। সেনার গুলিতে মৃত অপর জঙ্গির নাম তুফাইল গানাই বলে জানা গিয়েছে। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণে কার্তুজ, একটি একে ৪৭ রাইফেল এবং একটি পিস্তল।

শোপিয়ানের কাঞ্জিউলার এলাকায় তল্লাশি অভিযান চলাকালীন এই দুই জঙ্গির সঙ্গে গুলি বিনিময় শুরু হয় সেনার। তখনই গুলিতে মৃত্যু হয় দু’জনের। অন্য দিকে দক্ষিণ কাশ্মীরের কুলগামেও সেনার সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই চলছে বলে জানা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jammu & kashmir LeT Indian Army Encounter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE