Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Theft

চুরির অভিযোগে দুই যুবককে তার দিয়ে গাছে বেঁধে গণধোলাই পঞ্জাবে

মারধরের খবর পেয়ে পুলিশ ওই দুই যুবককে গ্রামবাসীদের হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় দুই অভিযুক্ত গুরুতর জখম হয়েছেন।

theft

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৩:১৭
Share: Save:

বিদ্যুতের তার চুরির অভিযোগে দুই যুবককে গাছে বেঁধে বেধড়ক মারধর করলেন এক দল গ্রামবাসী। সেই ঘটনার একটি ভিডিয়োও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি পঞ্জাবের ভাতিন্ডার। খবর পেয়ে পুলিশ ওই দুই যুবককে গ্রামবাসীদের হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় দুই অভিযুক্ত গুরুতর জখম হয়েছেন। গ্রামবাসীদের অভিযোগ, বেশ কয়েক দিন ধরে গ্রাম থেকে বিদ্যুতের তার চুরি হয়ে যাচ্ছিল। শুধু তাই-ই নয়, জলের পাম্প মেশিনও চুরি যাচ্ছিল। বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগও দায়ের করেন তাঁরা। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ করেনি বলে গ্রামবাসীদের দাবি।

এর পর বিষয়টি নিজেদের হাতে তুলে নেন গ্রামবাসীরা। চোর ধরার জন্য রাতজাগা শুরু করেন তাঁরা। গ্রামবাসীদের অভিযোগ, বুধবার রাতে হাতেনাতে দুই যুবককে বিদ্যুতের তার সমেত ধরে ফেলেন। দুই অভিযুক্তকে গাছের সঙ্গে বাঁধেন গ্রামবাসীরা। তার পর লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। দুই যুবককে গাছের সঙ্গে বেঁধে মারধরের খবর পুলিশের কাছে পৌঁছয়। তড়িঘড়ি ঘটনাস্থলে এসে দু’জনকে উদ্ধার করে তারা।

পুলিশ সূত্রে খবর, মারধরের ঘটনায় যাঁরা জড়িত ছিলেন, তাঁদের মধ্যে কয়েক জনকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজ চালাচ্ছে তারা। ভাতিন্ডার পুলিশ সুপার অজয় গান্ধী বলেন, “আমরা এই ঘটনায় জড়িত কয়েক জন গ্রামবাসীকে গ্রেফতার করেছি। সাধারণ মানুষের কাছে আবেদন করছি, আপনারা আইন হাতে তুলে নেবেন না। কোনও অপরাধের ঘটনা ঘটলে পুলিশকে জানান। আমরা ব্যবস্থা নেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft beaten Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE