Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Crime News

সাফাইকর্মীকে মেরে টুকরো টুকরো করেন দেহ, দুই অভিযুক্তকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত

অভিযুক্তেরা একজন পেশায় সব্জি বিক্রেতা, অন্য জন শৌচাগারের সুপারভাইজ়ার। ২০১৫ সালে তাঁরা এক সাফাইকর্মীকে খুন করে দেহ টুকরো টুকরো করে কাটেন। তার পর প্রমাণ লোপাটের চেষ্টা করেন।

Two murder accused got life imprisonment for killing man and cutting his body into pieces.

সাফাইকর্মীকে নৃশংস ভাবে হত্যার অভিযোগে দু’জনকে যাবজ্জীবন কারাদণ্ড আদালতের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ০৯:২৬
Share: Save:

২০১৫ সালে এক সাফাইকর্মীকে নৃশংস ভাবে হত্যা করার অভিযোগে তিন জনকে দোষী সাব্যস্ত করল ঠাণের আদালত। তাঁদের মধ্যে দু’জনকে যাবজ্জীবন কারাবাসের নির্দেশ দেওয়া হয়েছে।

ঘটনাটি নবি মুম্বই এলাকার। ৪২ বছর বয়সি ওই সাফাইকর্মী সেখানকারই বাসিন্দা ছিলেন। নবি মুম্বই শহরে একটি রাস্তার শৌচাগারে সাফাইয়ের কাজ করতেন তিনি। ২০১৫ সালের জুলাই মাসে তাঁকে খুন করা হয়।

অভিযুক্তেরা একজন পেশায় সব্জি বিক্রেতা, অন্য জন ওই শৌচাগারেই সুপারভাইজ়ার হিসাবে কাজ করতেন। পুলিশ জানিয়েছে, কোনও কারণে ওই সাফাইকর্মীকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছিল। সেই জায়গায় চাকরি পান এক অভিযুক্তের ভাই।

সাফাইকর্মী অভিযুক্তদের সঙ্গেই শৌচাগারে মদ্যপান করতেন। এক দিন তাঁদের মধ্যে চাকরি নিয়ে বচসা বাধে। যার জেরে নেশাগ্রস্ত অবস্থায় দু’জন মিলে সাফাইকর্মীকে শ্বাসরুদ্ধ করে খুন করেন। তাঁর মুখে কাপড় চেপে ধরা হয়েছিল। গলায় পেঁচিয়ে দেওয়া হয়েছিল দড়ি। খুনের পর তাঁর দেহ একাধিক টুকরোয় ভাগ করে কাটা হয়। দেহের টুকরোগুলি প্লাস্টিকের ব্যাগে ভরে আবর্জনার স্তূপে ফেলে দেওয়া হয়েছিল।

খুনে মূল অভিযুক্ত দু’জনকে যাবজ্জীবন কারাদণ্ড ছাড়াও ১০ হাজার টাকা করে জরিমানা করেছে আদালত। এই ঘটনায় আরও এক অভিযুক্তকে ৫ বছরের সশ্রম কারাবাসের নির্দেশ দেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে খুনের প্রমাণ লোপাটের অভিযোগ রয়েছে। ৫ হাজার টাকা জরিমানা দিতে হবে তাঁকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE