Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

দলিত কন্যাকে ধর্ষণ! দিদির বাড়ি থেকে ফেরার পথে নির্যাতিতা কিশোরী, গ্রেফতার দুই

উত্তরপ্রদেশের ফতেপুর জেলায় ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। নির্যাতিতার বাবার অভিযোগের ভিত্তিতে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

An image representing rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৫৯
Share: Save:

দলিত কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। কিশোরী তার দিদির বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথেই তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি উত্তরপ্রদেশের ফতেপুর জেলার। সেখানকার বাসিন্দা ওই কিশোরী। কিছু দিন আগে সে কানপুরের একটি গ্রামে তার দিদির বাড়িতে ঘুরতে গিয়েছিল। সেখানে গিয়েছিলেন দুই যুবক। তাঁরা কিশোরীর পরিচিত। দিদির বাড়ি থেকে তাঁদের সঙ্গেই বাড়ি ফিরছিল কিশোরী।

অভিযোগ, বাইকে কিশোরীকে নিয়ে ফিরছিলেন দু’জন। পথে একটি জঙ্গলের ধারে বাইক আচমকা দাঁড় করিয়ে দেওয়া হয়। তার পর তাঁরা ঝোপে টেনে নিয়ে যান ওই কিশোরীকে। সেখানে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগপত্রে জানিয়েছেন কিশোরীর বাবা।

ধর্ষণের পর কিশোরীকে আবার বাড়িতে পৌঁছে দেওয়া হয়। তার পরেই থানায় যান তার বাবা। চন্দপুরের এসএইচও অনিরুদ্ধ দুবে জানিয়েছেন, নির্যাতিতার বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। দুই যুবককে গ্রেফতারও করেছে পুলিশ। পকসো আইনে মামলা রুজু করা হয়েছে তাঁদের বিরুদ্ধে। সেই সঙ্গে ওই কিশোরীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Crime Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE