Advertisement
০২ মে ২০২৪
Harassment

হস্টেলে হেনস্থা, বিষ খেয়ে নিজেদের শেষ করল দুই বোন, রাজস্থানে আটক এক নাবালক-সহ তিন

পুলিশ সূত্রে খবর, প্রতাপগড়ের পিপল খুঁট এলাকায় একটি হস্টেলে থেকে পড়াশোনা করছিল দুই কিশোরী। এলাকারই দুই তরুণ এবং এক কিশোর তাদের নিত্য দিন উত্ত্যক্ত করত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৩:৫০
Share: Save:

হস্টেলে তাদের হেনস্থা করা হয়েছিল বলে অভিযোগ। আর সেই হেনস্থা সহ্য করতে না পেরে বিষ খেয়ে আত্মহত্যা করলেন দুই বোন। এই ঘটনায় ইতিমধ্যেই এক নাবালক-সহ তিন জনকে আটক করেছে পুলিশ। শনিবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের প্রতাপগড়ে।

পুলিশ সূত্রে খবর, প্রতাপগড়ের পিপল খুঁট এলাকায় একটি হস্টেলে থেকে পড়াশোনা করছিল দুই কিশোরী। এলাকারই দুই তরুণ এবং এক কিশোর তাদের নিত্য দিন উত্ত্যক্ত করত। বার বার প্রতিবাদ করা সত্ত্বেও কোনও লাভ হয়নি বলেও কোনও লাভ হয়নি। শনিবারও দুই কিশোরীকে হেনস্থা করা হয়েছিল বলে অভিযোগ। তার পরই তারা হস্টেলে এসে বিষ খায়।

দুই কিশোরীর সহপাঠীরা বিষয়টি লক্ষ করে হস্টেল কর্তৃপক্ষকে খবর দেন। তখন তাঁরা তাদের হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করেন। দুই কিশোরীর আত্মহত্যায় হুলস্থুল পড়ে যায় প্রতাপগড়ে। তাদের বাবা তিন জনের নামে পুলিশে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ পেয়ে তদন্তে নেমে দুই তরুণ এবং এক নাবালককে আটক করে।

বাঁসওয়ারা পুলিশের ইনস্পেক্টর জেনারেল এস পরিমলা সংবাদ সংস্থা এএনআইকে বলেন, “ঘাঁটালি থানা থেকে খবর পেয়েছি যে, দুই কিশোরী বিষ খেয়ে আত্মহত্যা করেছে। কিশোরীদের আত্মীয়রা জানিয়েছেন, পিপল খুঁটে একটি হস্টেলে থেকে পড়াশোনা করত দুই বোন। দুই তরুণ এবং এক নাবালকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ উঠেছে। তাদের আটক করা হয়েছে।” এই ঘটনার তদন্তের জন্য বিশেষ দল গঠন করা হয়েছে বলেও জানিয়েছেন আইজি পরিমলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

harassment Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE